Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

লকডাউনের মাঝে বিয়ে, প্যান্ট না পরেই পার্টিতে আসার সুযোগ আত্মীয়দের

সংবাদ সংস্থা
নিউইয়র্ক ০১ মে ২০২০ ১৭:৩৫
কাউন্সিল মেম্বারের বাড়িতে বিয়ে সারলেন যুগল। ছবি: টুইটার থেকে নেওয়া।

কাউন্সিল মেম্বারের বাড়িতে বিয়ে সারলেন যুগল। ছবি: টুইটার থেকে নেওয়া।

দীর্ঘ কয়েক মাস ধরে বিয়ের পরিকল্পনা, প্রস্তুতি চলছিল। করোনার জেরে সব বন্ধ হয়ে যায়। কিন্তু আর এর মধ্যে প্রশাসনের অনুমতি নিয়ে বিয়ে করলেন এক মার্কিন যুগল। কিন্তু আত্মীয়-সজন, বন্ধুবান্ধব ছাড়া কি আর বিয়ে হয়! তাই বিয়েতে উপস্থিত থাকলেন প্রায় ১০০ জন। না, এতে লকডাউন বা সামাজিক দূরত্বের কোনও নিয়ম ভঙ্গ হয়নি। আবার এই পার্টির আমন্ত্রণেও ছিল অভিনবত্ব, সেখানে বলা হয় পোশাকের সঙ্গে ফর্মাল প্যান্ট না পরে এলেও অসুবিধা নেই।

নিউ ইয়র্কের বাসিন্দা মার্ক ভন নেম ও জেন ও’লেরির ইচ্ছে ছিল, সবার সামনে চার্চে বিয়ে করবেন, খাওয়া দাওয়ার আয়োজন থাকবে। কিন্তু সব কিছুতে জল ঢেলে দিল করোনার অতিমারি। ফলে শেষ পর্যন্ত তাঁদের বিয়ের পার্টি সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়ে দিতে হয়েছে। তবে তার আগে বিয়েটা তাঁরা সেরে নিলেন শনিবার।

লকডাউনের মধ্যে মার্ক ও জেন বিয়ে করার জন্য প্রশাসনের কাছে আবেদন করেন। প্রশাসনের তরফেও সেই আবেদন মঞ্জুর করা হয়। তাঁরা স্থানীয় প্রশাসনিক কর্তা কাউন্সিল মেম্বার ভন ব্রমারের অফিসে যোগাযোগ করেন। সব শুনে কাউন্সিল মেম্বার ব্রমার আবার তাঁর বাড়ির বাগানেই বিয়ের করার প্রস্তাব দেন মার্ক ও জেনকে। তাঁরাও সেই প্রস্তাব সাদরে গ্রহণ করেন।

Advertisement

আরও পড়ুন: মোবাইলের দ্রুত চার্জ শেষ হওয়ার সমস্যার সমাধান করলেন ভারতীয় বংশোদ্ভুত বিজ্ঞানীরা

কাউন্সিল মেম্বারের বাড়ির পিছনের বাগানে ভিডিয়ো কনফারেন্সিং প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান সারেন মার্ক ও জেন। জুমের মাধ্যমেই তাঁদের সঙ্গে বিয়ের ‘পার্টি’-তে যোগ দেন প্রায় ১০০ আত্মীয় পরিজন। তবে মার্ক ও জেন জানিয়ে দিয়েছিলেন, এই পার্টিতে আসার জন্য প্যান্ট না পরলেও হবে। তাই অনেকেই শরীরের উপরের অংশে উপযুক্ত পোশাক চাপালেও তার সঙ্গে হাফপ্যান্ট পরে ভিডিয়ো কনফারেন্সিংয়ে আসেন।

আরও পড়ুন: মুদিখানার বাজার করতে গিয়ে বউ নিয়ে এল ছেলে, মানতে চাইছেন না মা

মার্ক ও জেনের বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেছেন কাউন্সিল মেম্বার। সেখানে তাঁকে নবদম্পতির থেকে প্রায় ১০ ফুট দূরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। আর নবদম্পতিও মাস্ক, দস্তানা পরে বিয়ের অনুষ্ঠান সারছেন। কাউন্সিল মেম্বারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন, নেটাগরিকরা। ইতিমধ্যেই এমন একটি বিয়ের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

দেখুন সেই পোস্ট:


(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আরও পড়ুন

Advertisement