Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Farmhouse

Farm house: অদ্ভুত আওয়াজ! ১৪৯ বছরের ‘ভুতুড়ে’ ফার্মহাউস নিয়ে দিশাহারা গৃহকর্তা

শেষমেশ এক তদন্তকারী দল এনে রহস্যোদ্ঘাটন করতে গিয়ে চমকে ওঠেন।

এই সেই বাড়ি।

এই সেই বাড়ি।

সংবাদ সংস্থা
পেনসিলভেনিয়া শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ১৬:০৪
Share: Save:

শখ করে একটা ফার্মহাউস কিনেছিলেন সারা উইভার নামে এক মহিলা। কিন্তু কেনার কয়েক দিনের মধ্যেই বাড়ির দেওয়াল থেকে অদ্ভুত আওয়াজের কারণে আতঙ্কে সেই বাড়ি ছেড়ে পালানোর অবস্থা হল গৃহকর্ত্রীর। শেষমেশ এক তদন্তকারী দল এনে রহস্যোদ্ঘাটন করতে গিয়ে চমকে ওঠেন।

১৪৯ বছরের পুরনো ফার্মহাউস কিনেছিলেন আমেরিকার পেনসিলভেনিয়ার বাসিন্দা সারা। জীবনে যা অর্থ সঞ্চয় করেছিলেন, সব খরচ করে ওই ফার্মহাউস কিনেছিলেন তিনি। দামে সস্তায় হলেও তাঁর যে স্বপ্নপূরণ হয়েছে, তাতেই খুশি ছিলেন। কিন্তু সেই খুশি বেশি দিন স্থায়ী হল না। পরিবার নিয়ে ফার্মহাউসে বসবাস শুরু করার কয়েক দিনের মধ্যেই মাঝ রাতে বাড়ির দেওয়াল থেকে অদ্ভুত আওয়াজ পেতে শুরু করেন তিনি। তাঁদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ফার্মহাউসের মালিক ক্রেতাকে বাড়ির সেই ‘ভৌতিক’ আওয়াজের রহস্যটাও লুকিয়ে গিয়েছিলেন। পরে যখন একটি তদন্তকারী দল এসে গোটা বাড়ি তন্ন তন্ন করে খোঁজা শুরু করে, তখনই তাঁদের চোখে আসে ফার্মহাউসের বাড়ির পিছনের দেওয়ালে ৪ লক্ষ মৌমাছি বাসা বেঁধেছে! সেই মৌমাছির গুঞ্জনেই অদ্ভুত আওয়াজ হত বলে তদন্তকারীরা জনিয়েছেন। আর সেই আওয়াজ ভয় ধরানোর পক্ষে ষথেষ্ট ছিল।

৪ লক্ষ মৌমাছিকে তাড়াতে গিয়ে ওই ব্যক্তির ৮ লক্ষ টাকা খরচ হয়ে গিয়েছিল। জানা গিয়েছে, ৩৫ বছর ধরে ওই ফার্মহাউসে মৌমাছির বাসা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE