Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে দেখা করতে চান? নাম নথিভুক্ত করেত পারেন আপনিও

এই মুহূর্তে বিশ্বের অন্যতম চর্চিত ব্যক্তিটি তাঁর বাবা। সম্প্রতি ফোর্বসের প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় দ্বিতীয় স্থানটি দখল করেছেন তিনি। নিশ্

সংবাদ সংস্থা
১৭ ডিসেম্বর ২০১৬ ১১:০৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

এই মুহূর্তে বিশ্বের অন্যতম চর্চিত ব্যক্তিটি তাঁর বাবা। সম্প্রতি ফোর্বসের প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় দ্বিতীয় স্থানটি দখল করেছেন তিনি। নিশ্চয়ই বুঝতে পারছেন আমেরিকার প্রেসিডেন্ট ইলেক্ট ডোনাল্ড ট্রাম্পের কথাই হচ্ছে। আর এ হেন ডোনাল্ড ট্রাম্পের মেয়ের সঙ্গেই আড্ডা? তাও আবার টানা ৪৫ মিনিট ধরে! সঙ্গে থাকবে ধূমায়িত কফি। হ্যাঁ, এ বার ইভাঙ্কা ট্রাম্পের সঙ্গে দেখা করার এমনই সুবর্ণ সুযোগ পেতে পারেন আপনিও। এর জন্য আপনাকে খরচ করতে হবে ৫০ হাজার ডলার।

শখের জন্য নয়, ত্রাণ তহবিল গড়তেই এমন অভিনব উদ্যোগ নিয়েছেন ইভাঙ্কা। আয়োজক সংস্থা ‘চ্যারিটিবাজ’-এর তরফে জানানো হয়েছে, কফি ডেট বাবদ পাওয়া অর্থ যাবে এরিক ট্রাম্প ফাউন্ডেশনের তহবিলে। সেখান থেকে এই অর্থ সেন্ট জুড শিশু হাসপাতালের ত্রাণকাজে ব্যবহৃত হবে।

কিন্তু কী ভাবে ইভাঙ্কার নাগাল পাবেন আপনি? ট্রাম্প অর্গানাইজেশনের তরফে জানানো হয়েছে, প্রথমে নাম নথিভুক্ত করতে হবে। এরপর ইচ্ছুক ব্যক্তিদের নাম নিলাম হবে। শেষ পর্যন্ত ট্রাম্প কন্যার মুখোমুখি হতে পারবেন নিলামের চূড়ান্ত দুই বিজেতা। ২০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই নিয়ম। তবে ইতিমধ্যেই ধার্য দামের অনেকটা উপরেই ঘোরা ফেরা করছে নিলামের দর। শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও পর্যন্ত নিলামে দাম উঠেছে ৭২,৮৮৮ ডলার।

Advertisement



এই বিলাসবহুল অট্টালিকাতেই হতে পারে ইভাঙ্কার কফি ডেট

তবে হ্যাঁ, ট্রাম্প কন্যার নাগাল পেতে আপনার অতীত ইতিহাসটি বেশ ঝকঝকে হওয়া চাই। ইভাঙ্কার নিরাপত্তার জন্য বিজেতাদের সম্পর্কে বিস্তারিত তথ্য নেওয়া হবে। দেখা হবে তাঁদের বিরুদ্ধে কোনও রকম অপরাধের খতিয়ান আছে কি না। যদিও এরপরেও কফি ডেটে ইভাঙ্কাকে একা পাবেন না আপনি। কফি মিটে সঙ্গে থাকবেন সিক্রেট সার্ভিসের সদস্যরা। ইভাঙ্কার নিরাপত্তা জোরদার করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কোথায় বসবে এই খোশ গল্পের আসর? জানানো হয়েছে, নিউ ইয়র্কের ‘ট্রাম্প টাওয়ার’ বা ওয়াশিংটন ডিসি-র ‘ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল’-এ দুই অতিথিকে আমন্ত্রণ জানাবেন ভাবী প্রেসিডেন্টের মডেল তথা শিল্পপতি কন্যা ইভাঙ্কা।

আরও পড়ুন: ইভাঙ্কা ট্রাম্প! ভাবী প্রেসিডেন্ট কন্যার জীবনও কিন্তু কম বর্ণময় নয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement