Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Farting Dog: পোষ্য কুকুরকে যোগাসন করতে দেখলেই ‘সতর্ক’ হয়ে যান মালিক! কেন?

রোনাল্ডের মালিক নিকি ডয়েচ আমেরিকার অ্যারিজোনার বাসিন্দা। তিনি জানান, ২০২০ সালে তিনি রোনাল্ডকে বাড়িতে নিয়ে আসেন।

সংবাদ সংস্থা
অ্যারিজোনা ১৪ মে ২০২২ ১২:৩৮
Save
Something isn't right! Please refresh.
মালিক নিকির সঙ্গে রোনাল্ড।

মালিক নিকির সঙ্গে রোনাল্ড।
ছবি: টুইটার।

Popup Close

বাতকর্মে নিয়ন্ত্রণ নেই পোষা কুকুরের! আর তার জেরেই দুর্বিসহ মালিকের জীবন। শুধু তা-ই নয় নির্দিষ্ট যোগাসন করার কায়দায় বাতকর্ম করে এই কুকুর। কুকুরের যোগাসনের কায়দা মালিকের এক মাত্র ‘সতর্কবার্তা’। মাথা এবং শরীরের সামনের দিক নীচে এবং পশ্চাদ্ভাগ উঁচিয়ে শরীরকে টান টান করে বাতকর্ম করতে দেখা যায় এই কুকুরকে। কুকুরকে যোগাসন করতে দেখলেই তল্লাট ছেড়ে পালাতে হয় মালিককে। আর তা না হলেই ত্রাহি ত্রাহি রব। গন্ধের চোটে মাথা খারাপ হয়ে যাওয়ার দশা হয় মালিকের।

নেটমাধ্যম টিকটকে ‘রোনাল্ড-দ্য গ্রেট ডান’ নামে বিখ্যাত এই কুকুরের বাতকর্মের ভিডিয়োগুলি তার মালিক প্রতিনিয়তই পোস্ট করেন।

রোনাল্ডের মালিক নিকি ডয়েচ আমেরিকার অ্যারিজোনার বাসিন্দা। তিনি জানান, ২০২০ সালে তিনি রোনাল্ডকে বাড়িতে নিয়ে আসেন। তার এক বছর পর রোল্যান্ড গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পশুচিকিৎসকরা জানান, রোনাল্ড একটি খেলনা গিলে খেলার ফলে তার পাচনক্ষমতায় প্রভাব পড়েছে। যদিও আশ্বাস দেন, খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবে সে।

সুস্থ হয়ে উঠলেও এর পরই বাতকর্ম করার প্রবণতা বৃদ্ধি পায় রোনাল্ডের। পাশাপাশি দেখা যায়, তার যোগাসন করার ভঙ্গিমায় বাতকর্মের পদ্ধতি।

Advertisement

তবে শুধু নিকি নন, তাঁর তিন সন্তান এবং দুই পোষা বিড়ালকেও রোনাল্ডের বাতকর্মের উৎকট গন্ধ সহ্য করতে হয়। রোল্যান্ডর এই অভিনব কায়দায় বাতকর্ম করার পদ্ধতি তাকে নেটমাধ্যমে জনপ্রিয় করে তুলেছে। তার নামে খোলা টিকটক অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৭২ হাজার!



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement