Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Elon Musk: ন’নম্বর সন্তানের বাবা হলেন এলন মাস্ক, এ বার সন্তানের মা এক এগজিকিউটিভ

এলনের যমজ সন্তানের মা তাঁরই একটি সংস্থার এক শীর্ষ কর্তা। ২০১৭ সাল থেকে তিনি রয়েছেন ওই সংস্থায়। এলনের ভরসাযোগ্যদের একজন তিনি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৭ জুলাই ২০২২ ১০:৪৩
Save
Something isn't right! Please refresh.
এলন মাস্ক এবং শিভন জিলিস।

এলন মাস্ক এবং শিভন জিলিস।

Popup Close

টেসলা প্রধান এলন মাস্ক এখন ন’সন্তানের পিতা। এর আগে তাঁর সাতটি সন্তানের কথা জানা ছিল। সম্প্রতি একটি রিপোর্ট দাবি করেছে, গত বছর অর্থাৎ ২০২১ সালের নভেম্বরেই তাঁর আরও দু’টি সন্তানের জন্ম দিয়েছেন তাঁরই সংস্থার এক শীর্ষ কর্তা। ৩৬ বছর বয়সি ওই কর্তা এলনের ভরসাযোগ্য পরিধির একজন বলে পরিচিত। গত এপ্রিলেই তিনি এবং এলন তাঁদের যমজ সন্তানের পদবি হিসেবে এলনের পদবি ব্যবহার করার জন্য আদালতে আবেদন করেছিলেন। অনুমান, সেই আবেদন পত্রটিই কোনওভাবে ফাঁস হয়ে খবর ছড়িয়েছে।

এলনের সংস্থার ওই শীর্ষ কর্তার নাম শিভন জিলিস। শিভন ২০১৭ সাল থেকে কাজ করছেন এলনের ব্রেন চিপ স্টার্টাপ সংস্থা নিউরোলিঙ্কে। নভেম্বরে যমজ সন্তানের জন্ম দেওয়ার পর এপ্রিলে শিভন এবং এলন আদালতের দ্বারস্থ হন সন্তানের নামের পদবি হিসেবে ‘তাদের বাবার পদবি ব্যবহার করার অনুমতি চেয়ে। আদলতকে তাঁরা এ-ও জানান যে, দুই সন্তানের মায়ের পদবি ব্যবহার করা হবে সন্তানদের মিডল নেম বা মধ্যবর্তী নাম হিসাবে। যা সাধারণত নাম এবং পদবির মাঝে ব্যবহার করা হয়। মে মাসে আদালত এলন এবং শিভনের সেই আবেদন মঞ্জুর করেছে।

এ ব্যাপারে ওয়েস্টল আইনি গবেষণা পরিষেবা রিপোর্টে ওই আবেদন এবং তা মঞ্জুর হওয়ার প্রমাণ পাওয়া গিয়েছে বলে দাবি করা হয়েছে রিপোর্টে।

Advertisement

উল্লেখ্য, বিশ্বের এই মুহূর্তে সবচেয়ে ধনী এলন দু’বার বিয়ে করেছেন। তাঁর প্রাক্তন স্ত্রী কানাডার লেখিকা জাস্টিন উইলসন। তাঁর গর্ভে পাঁচ সন্তানের পিতা হয়েছেন এলন। দ্বিতীয় স্ত্রী কানাডার গায়িকা গ্রিমসের সঙ্গে দু’টি সন্তান রয়েছে এলনের। এলনের বয়স এখন ৫১। তাঁর সবচেয়ে বড় সন্তান ১৮ উত্তীর্ণা কন্যা সম্প্রতিই নিজের নাম থেকে মাস্কের পদবি বাদ দেওয়ার আবেদন করেছিলেন আদালতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement