Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Elon Musk: টুইট করে টেসলায় চাকরির বিজ্ঞাপন দিলেন মাস্ক, বিদ্রুপে ভরল টুইটার

টেসলায় কর্মখালি আছে বলে একটি টুইট করেন ইলন মাস্ক। জানান, টেসলায় একটি মামলা মোকদ্দমা সংক্রান্ত বিভাগ খোলা হচ্ছে। তার পরেই শুরু কটাক্ষ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৩ মে ২০২২ ১১:১৭
Save
Something isn't right! Please refresh.
চাকরির বিজ্ঞাপন দিয়েও কটাক্ষ!

চাকরির বিজ্ঞাপন দিয়েও কটাক্ষ!
ফাইল চিত্র।

Popup Close

যৌন হেনস্থার অভিযোগে বিদ্ধ ইলন মাস্ক। তার মধ্যে টুইটারে টেসলার কর্মখালির বিজ্ঞাপন দিয়ে ‘ট্রোলড’ হলেন টুইটারের নয়া মালিক। আমেরিকার ধনকুবেরের টুইট নিয়ে রসিকতায় মজলেন নেটাগরিকরা।

সম্প্রতি টেসলায় কর্মখালি আছে বলে একটি টুইট করেন মাস্ক। জানান, টেসলায় একটি মামলা-মোকদ্দমা সংক্রান্ত বিভাগ খোলা হচ্ছে। যে দল কোনও মামলা নিয়ে তাঁকে সরাসরি রিপোর্ট করবেন। এই কাজে আগ্রহীদের কাছে তিনটি গুণের কথা জানতে চান তিনি। যা অন্যদের থেকে তাঁকে আলাদা করে চেনাবে। এই টুইটটি রিটুইট করে এক এক টুইটার ব্যবহারকারী জানালেন তাঁদের ‘গুণ’-এর কথা।

যেমন, এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘প্রথমত, ২০১৭ সালের জুলাই মাসে এক বারে আমি ৬৯টা বিয়ার খেয়েছিলাম। দ্বিতীয়ত, অ্যারিজোনা ডাইভ ভার নিয়ে আমার একটা বিশ্বকোষ সমান জ্ঞান আছে। তৃতীয়ত, একটি টায়ার-১ আইন স্কুল থেকে ‘ম্যাগনা কাম লাউড’ ডিগ্রি আছে।’

আবার এক জন মাস্কের কাছে চাকরি চেয়ে লিখেছেন, প্রথমত, তিনি টেসলা মালিকের প্রতিটি টুইট রিটুইট করেন। দ্বিতীয়ত, এক বার বসে ১৯টা ওরিয়ো বিস্কুট খেয়ে নিতে পারেন। তৃতীয়ত, হাভার্ড ল’ স্কুল থেকে কফি চুরি করেছেন তিনি। এমনই নানাবিধ মস্করায় টুইটার মালিককে উল্লেখ করে টুইটারেই মন্তব্য করেন নেটাগরিকদের একাংশ।

Advertisement


অন্য দিকে, সংবাদমাধ্যম সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে যৌন হয়রানির মামলা নিষ্পত্তির জন্য অভিযোগকারিণীকে ২৫ লক্ষ ডলার (প্রায় ২০ কোটি টাকা) দিয়েছে মাস্কের সংস্থা স্পেসএক্স। অন্য দিকে, মাস্ক নিজেই তাঁর বিরুদ্ধে এই অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছিলেন। তার পরও কেন ‘ক্ষতিপূরণ’ দিতে রাজি হলেন, তা নিয়েও টুইটারে চলছে কটাক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement