Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Twitter

ইলন মাস্ক তাঁর টেবিলে কী কী রাখেন, নিজেই জানালেন সমাজমাধ্যমে

সাধারণত বেডসাইড টেবিলে যা যা থাকে তার কোনওটাই ছিল না ছবিতে। নিমেষের মধ্যে ভাইরাল হয় যায়। এখনও অবধি ছবিটি ৮ লক্ষ মানুষ পছন্দ করেছেন।

ইলন মাস্ক গত সোমবার তাঁর বেডসাইড টেবিলের একটি  ছবি সমাজমাধ্যমে পোস্ট  করেন।

ইলন মাস্ক গত সোমবার তাঁর বেডসাইড টেবিলের একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ক্যালিফর্নিয়া শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৬:০৪
Share: Save:

টুইটারের কর্ণধার ইলন মাস্ক গত সোমবার তাঁর বিছানার পাশে রাখা একটি টেবিল-সহ কিছু জিনিসপত্রের ছবি সমাজমাধ্যমে পোস্ট করার পর, তা দেখে প্রায় সকলেই অবাক। ছবির বিবরণে তিনি লিখেছিলেন, “আমার বিছানার পাশের টেবিল।”

সাধারণত বেডসাইড টেবিলে যা যা থাকে তার কোনওটাই ছিল না ছবিতে। সেখানে দেখা যাচ্ছে, ঠান্ডা পানীয়ের ক্যান, ১টি জলের বোতল। আর ছিল ২টি বন্দুক। খোলা বাক্সে রাখা সেই বন্দুকগুলি সকলকে আশ্চর্য করেছে। “বন্দুকটি কি আসল? তিনি শোয়ার ঘরে বন্দুক নিয়ে কী করছেন? এটি খেলনা বন্দুকও হতে পারে।” এ রকম আর ও অনেক প্রশ্ন এবং মন্তব্য ছিল ছবির নীচে। এখানেই শেষ নয়, মাস্ক নিজেই তাঁরই ছবির নীচে লিখিছেন “গ্রিটিংস, অ্যায়াম মাস্কেট, ইলন মাস্কেট।” এখানে তিনি সম্ভবত ‘মাস্কেট’ বলতে ষোলোশো শতাব্দীর এক ধরনের বন্দুক বুঝিয়েছেন। মাস্কেটের মতোই একটি বন্দুক তাঁর টেবিলেও দেখা যাচ্ছে। ছবিটি নিমেষের মধ্যে ভাইরাল হয় যায়। এখনও অবধি ছবিটি প্রায় ৮ লক্ষ মানুষ পছন্দ করেছেন।

ক’দিন ধরে ইলন মাস্ক এবং তাঁর টুইটার অফিসকে ঘিরে নানা রকমের মন্তব্য সমাজমাধ্যমে দেখা যাচ্ছিল। ঠিক তারই মাঝে মাস্কের ব্যক্তিগত জীবনের এই ছবি ঘিরে আবারও সমাজমাধ্যমে শুরু হল নানা রকমের জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Twitter Elon Musk Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE