Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pori Moni

দেড় বছর আগে পরীমণিকে ‘শ্লীলতাহানি’র চেষ্টা, মামলায় সাক্ষ্য দিতে আদালতে অভিনেত্রী

প্রায় দেড় বছর পার। জুন মাসের এক রাতে ঘটেছিল ঘটনা পরীমণির শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন তিন ব্যবসায়ী। অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন নায়িকা।

সাক্ষী দিলেন পরীমণি।

সাক্ষী দিলেন পরীমণি। ফাইল-চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

সাক্ষ্য দিলেন পরীমণি। ২০২১ সালের ৮ জুন রাতে নায়িকাকে কৌশলে মদ্যপান করিয়ে ধর্ষনের চেষ্টা করা হয়। নাসির ইউ মাহমুদ, শহিদুল এবং তুহিনের বিরুদ্ধে অভিযোগ আনেন নায়িকা। ১৮ মে তাঁদের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয় আদালতে। মঙ্গলবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক মহম্মদ হেমায়ত উদ্দিন পরীমণির জবানবন্দি রেকর্ড করেন। শুনানির সময়ে আদালতে হাজির ছিলেন তিন অভিযুক্ত। নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকি আমি এবং শাহ শহিদুল আলম।

৮ জুন বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে এমনই এক ভয়ঙ্কর ঘটনার মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। তার পর ১৪ জুন সাভার থানায় পরীমণি তাঁদের বিরুদ্ধে মামলা করেন। পরে ৬ সেপ্টেম্বর নাসির, শহিদুল, তুহিনের বিরুদ্ধে তদন্ত করে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

প্রসঙ্গত, বাংলাদেশের ‘প্রথম আলো’–এ প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, নাসির-সহ অন্যদের বিরুদ্ধে মামলার আড়াই মাস পর গত বছরের ৪ অগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। পরে তাঁকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার করা হয়। এই মামলায় তাঁকে তিন দফায় মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে ১ সেপ্টেম্বর জামিনে কারাগার থেকে মুক্তি পান অভিনেত্রী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণি-সহ তিন জনের বিরুদ্ধে ঢাকার বিশেষ জজ আদালত-১০-এ বিচারকাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Film Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE