Advertisement
০৬ মে ২০২৪
Flight Door Open

মাঝ আকাশেই খুলে গেল বিমানে দরজা! ভয়ে সিঁটিয়ে যাত্রীরা, তার পর?

ব্রাজিলের খ্যাতনামা গায়ক টিয়েরি এবং তাঁর দল মারানহাওয়ের সাও লুই থেকে অনুষ্ঠান সেরে ফিরছিলেন দ্য এমব্রায়ের-১১০ বিমানে। তখনই এই ঘটনা ঘটে।

Representational Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সাও পাওলো (ব্রাজিল) শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১২:২০
Share: Save:

মাঝ আকাশে বিমানের দরজা খুলে দিয়েছেন যাত্রী। এমন বেশ কয়েকটি ঘটনা ঘটেছে সম্প্রতি। কিন্তু মাঝ আকাশে বিমানে দরজা নিজে থেকেই খুলে গিয়েছে, এমন ঘটনা খুব একটা শোনা যায়নি। এ বার তেমনই ঘটনা প্রকাশ্যে এল।

‘ব্রেকিং অ্যাভিয়েশন নিউজ় অ্যান্ড ভিডিয়োজ়’ নামে একটি টুইটার অ্যাকাউন্টে সেই ঘটনার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমানের আপৎকালীন দরজা খোলা। হু হু করে হাওয়া ঢুকছে বিমানে ভিতরে। আর আতঙ্কে সিঁটিয়ে রয়েছেন যাত্রীরা। এক যাত্রী সেই ঘটনার ভিডিয়ো করেন। সেই ভিডিয়োই এখন সমাজমাধ্যমে ভাইরাল।

সংবাদমাধ্যম ‘এক্সপ্রেস’-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ব্রাজিলের। দ্য এমব্রায়ের-১১০ বিমানে ব্রাজিলের খ্যাতনামা গায়ক টিয়েরি এবং তাঁর দল মারানহাওয়ের সাও লুই থেকে অনুষ্ঠান সেরে ফিরছিলেন। বিমানটি ওড়ার কিছু ক্ষণের মধ্যে আচমকাই আপৎকালীন দরজা খুলে যায়। টিয়েরি এবং তাঁর দলের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েন। ওই অবস্থাতেই বিমানটি চালিয়ে নিয়ে যান পাইলট। বিমানের দরজা খোলার বিষয়টি নিয়ে সাও লুই বিমানবন্দরের এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন পাইলট। তার পরই তাঁকে বিমানটি জরুরি ভিত্তিতে নামানোর নির্দেশ দেওয়া হয়। পাইলট নিরাপদেই বিমানটি অবতরণ করান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE