Advertisement
০৫ মে ২০২৪
flight

কলকাতাগামী বিমানে মাঝ আকাশে ঝামেলা দুই যাত্রীর, চলল হাতাহাতিও

তবে এই প্রসঙ্গে বিমান কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। ওই দুই যাত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেছেন কিনা তাও জানা যায়নি।

ব্যাঙ্কক থেকে কলকাতাগামী বিমানে বসে এক যাত্রী এই পুরো ঘটনাটির ভিডিয়ো তোলেন।

ব্যাঙ্কক থেকে কলকাতাগামী বিমানে বসে এক যাত্রী এই পুরো ঘটনাটির ভিডিয়ো তোলেন। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ০৯:৪৭
Share: Save:

ব্যাঙ্কক থেকে কলকাতার উদ্দেশে রওনা হয়েছিল বিমান। যাত্রীরাও নিজেদের মতো বসেছিলেন তাঁদের আসনে। হঠাৎ মাঝ আকাশে ঝামেলা বাধে বিমানের দুই যাত্রীর মধ্যে। ক্ষণিকের বাকবিতণ্ডা পৌঁছয় হাতাহাতিতে। এক যাত্রী আসনে বসে ফোন থেকে এই পুরো ঘটনাটির ভিডিয়ো তোলেন। টুইটার মাধ্যমে এই ভিডিয়োটি পোস্ট করার পর ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে। বুধবার সন্ধ্যাবেলায় পোস্ট করার পর ইতিমধ্যেই প্রায় ৯ লক্ষ টুইটার ব্যবহারকারী ভিডিয়োটি দেখে ফেলেছেন।

ব্যক্তিটি জানিয়েছেন যে ‘থাইস্মাইল এয়্যারওয়ে’ সংস্থার বিমানে এই ঘটনাটি ঘটে। তিনি টুইট করে মন্তব্য করেছেন যে, ওই দুই ব্যক্তির বিরুদ্ধে যেন কর্তৃপক্ষের তরফে কড়া পদক্ষেপ করা হয়। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটিতে দুই যাত্রীর মধ্যে কথা কাটাকাটি হতে দেখা যাচ্ছে। তাঁদের পাশে এক মহিলাকে দাঁড়িয়ে থাকতেও দেখা যায়।

কিছু ক্ষণের মধ্যেই এক ব্যক্তি অন্য জনের উপর চড়াও হন। চড়-থাপ্পড় মারতে শুরু করেন। অপর ব্যক্তি নিজেকে মারের হাত থেকে বাঁচানোর চেষ্টা করলেও হাতাহাতিতে জড়াননি। বিমানের যাত্রীরা এই ঘটনাটি দেখছিলেন। কয়েক জন ঝামেলা থামাতে বললেও তাঁদের শান্ত করা যাচ্ছিল না। পরে বিমানের কর্মীরা এসে দু’জনের বিবাদ থামান। তবে এই প্রসঙ্গে বিমান কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। ওই দুই যাত্রীর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেছেন কিনা তাও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Fight Bangkok Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE