Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fisherman

Viral: মাছের পেট কাটতেই বেরিয়ে এল ভর্তি হুইস্কির বোতল, ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে

যদিও কোথায় এই ভিডিয়ো করা হয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকি কবে এই ভিডিয়ো তোলা হয়েছে সেই বিষয়েও কিছু বলা হয়নি।

ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১২:২২
Share: Save:

জালে ধরা পড়েছিল বেশ বড় আকারের একটি মাছ। সেই মাছ কাটার ভিডিয়ো করতে গিয়ে হতবাক মৎস্যজীবীরা। মাছের পেটে কাটতেই পেটের মধ্যে থেকে বেরিয়ে এল ভর্তি হুইস্কির বোতল। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

যদিও কোথায় এই ভিডিয়ো করা হয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এমনকি কবে এই ভিডিয়ো তোলা হয়েছে সেই বিষয়েও কিছু বলা হয়নি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই মৎস্যজীবী একটি বড় মাছের পেট কাটছেন। কাটতে গিয়ে তাঁরা দেখেন, পেটে কিছু একটা আটকে রয়েছে। তার পরে আরও কিছুটা কাটার পরেই পেটের মধ্যে থেকে ভর্তি হুইস্কির বোতল বেরিয়ে আসে। এই ঘটনায় অবাক হয়ে যান তাঁরা।

এই ভিডিয়ো ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। কেউ যেমন এই ঘটনায় অবাক হয়েছেন, অন্য দিকে আবার কেউ বলছেন, এই ভিডিয়ো মিথ্যে। মাছ কাটার আগে তার মুখ দিয়ে ওই বোতল ঢুকিয়ে দেওয়া হয়েছে বলেই তাঁদের ধারণা। অনেকে আবার বলছেন, মানুষ সমুদ্রের জলে যা পারছে তাই ফেলে দিচ্ছে। আর মাছ-সহ অন্যান্য সামুদ্রিক প্রাণী সেগুলো খেয়ে নিচ্ছে। তার ফলে তাদের মৃত্যু হচ্ছে। সাম্প্রতিক সময়ে বেশ কিছু সামুদ্রিক প্রাণীর পেটে প্লাস্টিক ও অন্যান্য উপাদান পাওয়ার ঘটনার কথা তুলে এনেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Fisherman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE