Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lion

Kruger National Park: রাজকীয় মেজাজে হেঁটে যাচ্ছে চার সিংহ! আটকে গেল যান চলাচল, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্রুগার ন্যাশনাল পার্কের রাস্তায় হেঁটে বেড়াচ্ছে একটি সাদা সিংহ-সহ চার পুরুষ সিংহ।

নিজ মেজাজে হেঁটে চলেছে চার সিংহ।

নিজ মেজাজে হেঁটে চলেছে চার সিংহ। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
কেপ টাউন শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১২:৫৪
Share: Save:

মেজাজটাই তো আসল রাজা! জঙ্গলের রাজাকে রাজকীয় মেজাজে হাঁটতে দেখা গেল দক্ষিণ আফ্রিকার জাতীয় উদ্যান ক্রুগার ন্যাশনাল পার্কের রাস্তায়। তাদের হাঁটার ফলে রাস্তায় যানজট তৈরি হয়। কিন্তু কাউকে কোনও রকম পাত্তা না দিয়েই রাজকীয় মেজাজে এগিয়ে গেল চার পুরুষ সিংহের দল। যাদের মধ্যে আবার একটি বিরল সাদা সিংহ।

এই চার সিংহের কাণ্ডকারখানার একটি ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ‘নোমবেকানা সাফারিস অ্যান্ড ওয়াইল্ডলাইফ ফোটোগ্রাফি’-র ফেসবুক পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্রুগার ন্যাশনাল পার্কের যান চলাচলের রাস্তায় হেঁটে বেড়াচ্ছে একটি সাদা সিংহ-সহ চার পুরুষ সিংহ। একেবারে রাস্তার মাঝখান দিয়ে হাঁটতে দেখা যাচ্ছে তাদের। এক জন আবার রাস্তাতেই শুয়ে পড়েছে। তবে জঙ্গল-রাজকে চটাবে এমন সাধ্য কার! তাই তাদের হাঁটার কারণে থমকে যায় যানবাহন। তাদের গতির সঙ্গে তাল মিলিয়েই গাড়ি চালাতে দেখা যায় চালকদের। ভিডিয়োয় দেখা যাচ্ছে, তা দেখেও কোনও হেলদোল নেই সিংহদের। নিজ মেজাজে ধীর গতিতে নিজেদের গন্তব্যের দিকে এগিয়ে যায় তারা। কিন্তু এমন দৃশ্য তো আর রোজ রোজ দেখা যায় না। আর সেই কারণেই এই মুহূর্তকে ক্যামেরাবন্দি করতে দেখা যায় রাস্তায় আটকে পড়া যাত্রীদেরও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Kruger National Park south africa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE