Advertisement
১১ মে ২০২৪
Emmanuel Macron

ভিড়ের মাঝে ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল মাকরঁকে সপাটে চড়

ফ্রান্সের রাষ্ট্রপতি মঙ্গলবার দক্ষিণ-পূর্ব ফ্রান্সের ড্রোম অঞ্চলে জনগণের সঙ্গে আলাপচারিতা করছিলেন। সেই সময় একজন তাঁকে চড় মারেন।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
প্যারিস শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৯:৫৯
Share: Save:

ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল মাকরঁকে চড় মারলেন এক ব্যক্তি। মঙ্গলবার ফ্রান্সের বিএফএম টিভি ও আরএমসি রেডিও জানিয়েছে, এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ফ্রান্সের রাষ্ট্রপতি মঙ্গলবার দক্ষিণ-পূর্ব ফ্রান্সের ড্রোম অঞ্চলে জনগণের সঙ্গে আলাপচারিতা করছিলেন। সেই আলাপচারিতা চলাকালীন একজন তাঁকে চড় মারেন।

কোভিডের পরে জীবন কী ভাবে স্বাভাবিক অবস্থায় ফিরে আসছে, সে বিষয়ে কথা বলার জন্য ড্রোম অঞ্চলে যান ফ্রান্সের রাষ্ট্রপতি। একটি ভিডিয়ো ক্লিপ ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, জনগণের সঙ্গে আলাপচারিতার জন্য মাকরঁ আসতেই রেলিংয়ের ওপার থেকে সবুজ টি-শার্ট পরা এক ব্যক্তি ‘ডাউন উইথ মাক্রোনিয়া’ বলে চিৎকার করেন। এর পর রাষ্ট্রপতির গালে চড় মারেন।

এর পর দ্রুত ওই লোকটিকে রাষ্ট্রপতির নিরাপত্তা আধিকারিকরা ধরে ফেলেন। ইমানুয়েল মাকরঁকে দূরে সরিয়ে যাওয়া হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emmanuel Macron france
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE