Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Car Stuck

সন্তানকে গাড়িতে রেখে চলে যান বাবা, সাত ঘণ্টা পরে ফিরে দেখেন নিথর ১০ মাসের ছোট্ট শিশুটি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা এক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ১২ সেপ্টেম্বর, গত মঙ্গলবার কাজে যাওয়ার আগে শিশুটিকে ক্রেশে রেখে যাওয়ার কথা ছিল তাঁর।

image of baby

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লিসবন শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ২১:৩৩
Share: Save:

ভুল করে গাড়ির ভিতরে শিশুকন্যাকে রেখে চলে গেলেন বাবা। সাত ঘণ্টা পর যখন গাড়িতে এলেন, তখন সব শেষ! গাড়ির ভিতরেই মৃত্যু হয়েছে ১০ মাসের মেয়েটির। পর্তুগালের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা এক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ১২ সেপ্টেম্বর, গত মঙ্গলবার কাজে যাওয়ার আগে শিশুটিকে ক্রেশে রেখে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তিনি ভুলে নিজের বিশ্ববিদ্যালয়ে চলে যান। শিশুটি তখনও যে গাড়িতে, সে কথা আর মনে ছিল না তাঁর। গাড়ি থেকে নেমে ক্লাসে চলে যান। সাত ঘণ্টা পর ফিরে আসেন।

গাড়িটি নোভা বিশ্ববিদ্যালয়ের ক্রেশের সামনে রাখা ছিল। ক্লাস সেরে ফিরে ওই ব্যক্তি দেখেন গাড়িতে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে তাঁর শিশুকন্যা। সঙ্গে সঙ্গে তিনি জরুরি পরিষেবার নম্বরে ফোন করেন। চিকিৎসকেরা খবর পেয়ে পৌঁছন ঘটনাস্থলে। শিশুটিকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সেখানে পৌঁছন শিশুটির মা। তিনি খবর শুনে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়েন। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যদিও রিপোর্ট প্রকাশ করেনি পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির বাবা যখন গাড়ি থেকে বেরিয়েছিলেন, তখন সে ঘুমিয়ে ছিল। সে কারণে ওই ব্যক্তি ভুলে গিয়েছিলেন। বাইরের তাপমাত্রা সে সময় ২৬ ডিগ্রি সেলসিয়াস ছিল। বন্ধ গাড়ির ভিতরে তা দ্বিগুণ হওয়ার সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Stuck baby stuck father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE