Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Girl Friend

স্মার্টফোন কিনে দিতে পারেনি প্রেমিক, রাগে পর পর ৫২টি চড় মারল প্রেমিকা!

এ বছর ওই দিনেই চিনের এক প্রেমিক তাঁর প্রেমিকার আবদার মেটাতে পারেননি। আর সেই জন্য তাঁকে রাস্তায় একটানা ৫২বার চড় মারল তাঁর প্রেমিকা।

রাস্তায় প্রেমিককে চড় মারছেন প্রেমিকা। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

রাস্তায় প্রেমিককে চড় মারছেন প্রেমিকা। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ২৬ মে ২০১৯ ১৫:৩৭
Share: Save:

১৪ ফেব্রুয়ারি ছাড়াও ২০ মে তারিখটিকে ভালবাসার দিন হিসাবে পালন করে থাকে চিনের তরুণ তরুণীরা। এ বছর ওই দিনেই চিনের এক প্রেমিক তাঁর প্রেমিকার আবদার মেটাতে পারেননি। আর সেই জন্য তাঁকে রাস্তায় একটানা ৫২বার চড় মারল তাঁর প্রেমিকা। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

Advertisement

প্রকাশ্য রাস্তায় প্রেমিককে চড় মারার ঘটনাটি ঘটেছে চিনের ডাজহৌ শহরের রাস্তায়। সেই শহরের সিসিটিভি ফুটেজ ও ওই রাস্তার পথচারীদের মোবাইলে ঘটনাটি ক্যামেরা বন্দি হয়। সে দেশের এক সংবাদপত্রের খবর অনুসারে, এই ঘটনার পরই পুলিশ এসে ওই যুগলকে থানায় নিয়ে যায়। কিন্তু প্রেমিকার কাছে চড় খাওয়ার পরও প্রেমিকার যাতে কোনও ক্ষতি না হয় সে জন্য পুলিশের কাছে দরবার করে ওই প্রেমিক।

চিনের এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার পর পুলিশ ওই যুগলের কাউন্সেলিং করিয়েছে। জানা গিয়েছে, ওই প্রেমিকা অনেকদিন ধরে প্রেমিককে আর্থিক সাহায্য করে আসছিলেন। কিন্তু সাধ করে চিনের ভ্যালেন্টাইনস ডে-তে স্মার্টফোন উপহার চেয়েছিলেন। কিন্তু তা কিনে দিতে পারেননি প্রেমিক। সেই রাগেই প্রেমিককে ওই প্রেমিকা ৫২টি চড় মেরেছেন বলে পুলিশি তদন্তে উঠে এসেছে।

দেখুন প্রকাশ্য রাস্তায় চড় মারার সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: আগুন থেকে বাঁচতে জানালার কার্নিসে ঝুলছে যুবক! তার পর কী হল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.