Advertisement
২৪ এপ্রিল ২০২৪
sex toy

Sex toy: ছেলের পুরনো খেলনা বিক্রি করে বিপত্তি, বেরলো দিদিমার মোজায় মোড়া যৌন খেলনা

কী ভাবে ছেলের ওই বক্সে গেল ওই ভাইব্রেটর তা ভেবে পাচ্ছেন না সারা।

ফাইল ছবি

ফাইল ছবি

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২০:৫৮
Share: Save:

ক্রিসমাস উপলক্ষে ঘর পরিষ্কার করছিলেন পশ্চিম ইর্য়াকশায়ারের বাসিন্দা সারা ফোগো। উৎসবের আগে ঘরের কিছু বাড়তি জিনিস ফেলে দেওয়ার বদলে তা বিক্রি করে দু’পয়সা রোজগারের পরিকল্পনা করেছিলেন সারা। ফেসবুকে বিক্রির জন্য বিজ্ঞাপনও দিয়েছিলেন। ক্রেতা পেয়ে যান তিনি। কিন্তু তার পর যা হল তা জানলে অবাক হবেন।

সারার বিক্রি করা জিনিসগুলির মধ্যে ছিল ছেলের একটি গেম কনসোলও (গেম খেলার সরঞ্জাম সহ ভিডিও গেম)। ফেসবুক থেকে এক ক্রেতা ওই গেমটি কেনেন এবং তিনি উভয়ের পরিচিত এক বন্ধুকে সেটিকে সারার বাড়ি থেকে আনতে বলেন।

এর পর সারা বিষয়টি ভুলেই গিয়েছিলেন। কিন্তু কয়েকদিন আগে সকালে ফেসবুকের মেসেঞ্জারে এক বার্তা পেয়ে তিনি বিস্ময়ে হতবাক। যিনি সারার বাড়ি থেকে গেম নিয়ে গিয়েছিলেন তাঁর স্ত্রী গেম কনসোলের বাক্স খুলে হতবাক। ভেতর থেকে বেরিয়ে আসে মোজায় মোড়া একটি ‘ভাইব্রেটর’ (যৌন খেলনা)। তৎক্ষণাৎ তিনি মেসেঞ্জারে ওই গেমের বাক্স-সহ মোজায় মোড়া ভাইব্রেটরের ছবিও দিয়েছেন।

সারা ফোগো

সারা ফোগো সংগৃহীত

কী ভাবে ছেলের ওই বক্সে গেল ওই ভাইব্রেটর তা ভেবে পাচ্ছেন না সারা। এক সাংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বাক্সটি দেওয়ার জন্য যখন হাতে নেওয়া হয়েছিল তখন ভারি ভারি লাগছিল। কিন্তু ঘুণাক্ষরেও বুঝতে পারেননি বাক্সের মধ্যে ভাইব্রেটরটা ছেলে ঢুকিয়ে রেখেছে। বুঝতে পারছেন না ছেলেই ওটা পেল কোথা থেকে।

সারা জানিয়েছে, একটি প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি ওই ভাইব্রেটরটি পেয়েছিলেন। কিন্তু এর পর আরও একটি প্রশ্ন থেকে গেল। যে মোজা দিয়ে ভাইব্রেটরটি মোড়া রয়েছে সেটা সারার মায়ের। সেটা এল কোথা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sex toy Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE