Advertisement
২৩ জুলাই ২০২৪
Pakistan

জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই, সংঘর্ষে প্রাণ হারালেন আইএসআই-এর আধিকারিক

মঙ্গলবার রাতে উত্তর-পশ্চিম পাকিস্তানে আইএসআই-এর সঙ্গে জঙ্গি হামলায় প্রাণ হারালেন ব্রিগেডিয়ার মুস্তাফা কমল বারকি। গুরুতর আহত হয়েছেন আরও সাত জন।

Representative image of dead person

যদিও এই জঙ্গি হামলার দায় কোনও সংগঠন নেয়নি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ০৮:৩৫
Share: Save:

উত্তর-পশ্চিম পাকিস্তানের দৃশ্য। এক দিকে পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আধিকারিকেরা এবং অন্য দিকে জঙ্গির দল। মঙ্গলবার এই দুই পক্ষের মধ্যে চলল অনবরত গুলিবর্ষণ। এই সংঘর্ষে প্রাণ হারালেন পাকিস্তান গোয়েন্দা সংস্থা ইন্টার সার্ভিসেস ইনটেলিজেন্স (আইএসআই)-এর এক উচ্চ পদস্থ আধিকারিক। হামলায় গোয়েন্দা সংস্থার আরও সাত জন কর্মী গুরুতর হয়েছে বলে স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর। মঙ্গলবার রাতের জঙ্গি হামলায় মারা গিয়েছেন ব্রিগেডিয়ার মুস্তাফা কমল বারকি। সংবাদ সংস্থা সূত্রে দাবি, মুস্তাফার দলের দুই সদস্যের অবস্থা আশঙ্কাজনক। বাকি পাঁচ জন গুরুতর হয়েছেন।

যদিও এই জঙ্গি হামলার দায় কোনও সংগঠন নেয়নি। বেশির ভাগ হামলা তেহরিক-ই-তালিবান সংগঠনের তরফে হয় বলে সন্দেহের তির তাদের দিকেই। এমনটাই দাবি করেছে স্থানীয় সংবাদ মাধ্যম। এই প্রথম বার নয়, এর আগেও এই অঞ্চলে জঙ্গিদের হামলা হয়েছিল। পেশোয়ার শহরের একটি মসজিদে বোমা বিস্ফোরণের ফলে নিহত হয়েছিলেন অনেকেই। নিহতদের অধিকাংশ পুলিশ ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Terrorist attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE