Advertisement
০২ মে ২০২৪
imran khan

গুলিবিদ্ধ ইমরান খানের প্রথম প্রতিক্রিয়া, আল্লা আমায় আরও একটা জীবন দিলেন!

বরাত জোরে বেঁচে গিয়েছেন ইমরান। আর সে জন্য তিনি ঈশ্বরকেই ধন্যবাদ দিতে চাইছেন। পিটিআইয়ের আর এক প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি দাবি করেছেন, ইমরানের উপর একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল।

ডান পায়ে বুলেট লেগে এখন লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন ইমরান খান।

ডান পায়ে বুলেট লেগে এখন লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন ইমরান খান। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৮:১৫
Share: Save:

বরাত জোরে বেঁচে গিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। আর সে জন্য বরাত নয়, ঈশ্বরকেই ধন্যবাদ জানালেন তিনি। একটি বিবৃতি দিয়ে সে কথা জানালেন। ডান পায়ে বুলেট লেগে এখন লাহোরের হাসপাতালে চিকিৎসাধীন ইমরান।

বিবৃতিতে ইমরান জানিয়েছেন, ‘‘আল্লা আমায় আরও একটা জীবন দিলেন। আল্লাহর ইচ্ছায় আমি আবার লড়াই করব।’’ ঘটনায় জখম ইমরানের দল পাকিস্তান তেহরিক-ইনসাফ (পিটিআই)-এর সেনেটর ফয়জল জাভেদ। পিটিআইয়ের আর এক প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি দাবি করেছেন, ইমরানের উপর একে-৪৭ থেকে হামলা চালানো হয়েছিল। গোটা ঘটনায় আহত হয়েছেন অন্তত ন’জন। সুপ্রিমোকে হামলার প্রতিবাদে লাহোরের লিবার্টি চকে কর্মী, সমর্থকদের জড়ো হওয়ার আবেদন জানিয়েছেন পিটিআইয়ের শীর্ষ নেতারা।

গত শুক্রবার থেকে পাকিস্তান জুড়ে লং মার্চ শুরু করেছেন ইমরান। সে দেশে গণতন্ত্রকে ফিরিয়ে আনার দাবিতে এই যাত্রা করছেন তিনি। বৃহস্পতিবার পাকিস্তান পঞ্জাব প্রদেশের গুজরনওয়ালাতে এসইউভিতে ঘুরে সমর্থন আদায়ের চেষ্টা করছিলেন ইমরান। লং মার্চে যোগ দেওয়ার ডাক দিচ্ছিলেন। তখনই তাঁর দিকে ছুটে আসে বুলেট।

প্রসঙ্গত, ইমরানের ওই পদযাত্রাকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানিয়ে পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের সরকার সুপ্রিম কোর্টে গিয়েছিল। কিন্তু গত মাসে পাকিস্তানের শীর্ষ আদালত সেই দাবি খারিজ করে দেয়। পিটিআই নেতৃত্বের একাংশের মতে, ইমরানের উপর হামলার নেপথ্যে কোনও ‘রাজনৈতিক কারণ’ থাকতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

imran khan Pakistan attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE