Advertisement
০৬ ডিসেম্বর ২০২২

নতুন পাকিস্তান গড়ে ফের বিয়ে করতে চান ইমরান

প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পদত্যাগের দাবিতে পাকিস্তানে বিক্ষোভ এখনও চলছে। তারই মধ্যে শনিবার রাতে একটি সাংবাদিক বৈঠকে তেহরিক ই ইসলাম নেতা ইমরান খান বললেন, “শুধু পাকিস্তানবাসীর জন্য নয়, আমি নিজের জন্যও ‘নতুন পাকিস্তান’ গড়তে চাই।

ইসলামাবাদে জনসভায় ইমরান খান। ছবি: রয়টার্স।

ইসলামাবাদে জনসভায় ইমরান খান। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৪ ০২:২৫
Share: Save:

প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পদত্যাগের দাবিতে পাকিস্তানে বিক্ষোভ এখনও চলছে। তারই মধ্যে শনিবার রাতে একটি সাংবাদিক বৈঠকে তেহরিক ই ইসলাম নেতা ইমরান খান বললেন, “শুধু পাকিস্তানবাসীর জন্য নয়, আমি নিজের জন্যও ‘নতুন পাকিস্তান’ গড়তে চাই। আর সে স্বপ্ন পূরণ হলেই আমি আবার বিয়ে করব।’’

Advertisement

গত বছর ৩৪২টির মধ্যে ১৯০টি আসন পায় নওয়াজ শরিফের দল। সেখানে ইমরান খানের দল পায় মাত্র ৩৪টি আসন। তখনই অভিযোগ ওঠে, কারচুপি করে জিতেছেন নওয়াজ। দাবি ওঠে পুনর্নির্বাচনের। দাবি ওঠে নওয়াজ শরিফের পদত্যাগের। সেই একই দাবিতে পাকিস্তানে চলতি মাসে এগারো দিন আগে ইমরানের নেতৃত্বে ফের বিক্ষোভ শুরু হয়। লাহৌর থেকে মিছিল করেন তেহরিক ই ইসলাম এবং তাহিরুল কাদরির সমর্থকেরা। পাকিস্তানের বিভিন্ন জায়গায় ধর্নায় বসেন তাঁরা। শেষ পর্যন্ত ইমরানের দাবিকে গুরুত্ব দিতে পাক সরকার তেহরিক ই ইনসাফ এবং তাহিরুল কাদরির সঙ্গে বৈঠক করার কথাও জানিয়েছিল। কিন্তু শনিবার বৈঠকের সেই চেষ্টাও ব্যর্থ হয়। অন্য দিকে রবিবারই একটি পাক আদালত পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে তাহিরুল কাদরি ও তাঁর ৭১ জন সমর্থকের নামে।

ইতিমধ্যে গত কাল রাতে ইমরান সাংবাদিক সম্মেলনে বলে বসেন, নতুন পাকিস্তান গড়ার পর তিনি বিয়ে করবেন। এই বক্তব্য শোনার পরেই বিতর্ক শুরু হয়। এর আগে ১৯৯৫ সালে ক্রিকেটার ইমরান বিয়ে করেছিলেন ব্রিটেনের জেমাইমা গোল্ডস্মিথকে। কিন্তু ২০০৪ সালে সে বিয়ে ভেঙে যায়। বর্তমানে তাঁদের দুই ছেলে মা জেমাইমার সঙ্গে ব্রিটেনেই থাকে। তবে ২০০৪ সালের পর থেকে বছর বাষট্টির ইমরানের সঙ্গে অনেক মহিলার নাম জড়িয়েছে। কিন্তু এ বার ইমরান কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন এখন সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.