Advertisement
২১ মে ২০২৪
Bizarre

মৃত ব্যক্তির প্রাণ ফেরাতে হৃৎপিণ্ডে ছুরিকাঘাত, উদ্ভট রীতি প্রয়োগ করে জেলে

৫ ইঞ্চির একটি ছুরি দিয়ে মহিলার বুক কেটে হৃৎপিণ্ডে নাড়া দেন তিনি। লাগাতার ক’দিন ধরে এই কাজ করে যান ওই ব্যক্তি। পরে বিষয়টি জানতে পেরে স্টিফেনকে হেফাজতে নেয় পুলিশ।

পুরো বিষয়টি জানতে পেরে বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুরো বিষয়টি জানতে পেরে বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ২১:০৪
Share: Save:

মৃত্যু হয়েছে দিন কয়েক আগে। মৃতদেহের সৎকার করা হয়নি। তার পরিবর্তে মরদেহ থেকে প্রাণ ফিরিয়ে আনার চেষ্টা চলছে। ৫ ইঞ্চি লম্বা ছুরি দিয়ে মৃতের বুক কেটে হৃৎপিণ্ডে খোঁচা দিয়ে সাড়া জাগানোর চেষ্টা। এটিও নাকি এক ধরনের রীতি। পুরো বিষয়টি জানতে পেরে বুধবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গত মাসে ঘটনাটি ঘটেছে আমেরিকায়।

গত নভেম্বরে বাড়ির পাশের পার্কে রেবেকা লিন লাম্বার্ট নামে এক মহিলার সঙ্গে সাক্ষাৎ হয় স্টিফেন জোসেফ অন্ডারসনের। এর পরই তাঁদের পরিচয় হয়। পুলিশ জানতে পেরেছে, এক দিন স্টিফেনের বাড়িতে আসেন লাম্বার্ট। সেই সময় কোনও প্রকারে রেবেকার শরীরে মাদকজাতীয় পদার্থ ঢোকানো হয়। যদিও পুলিশকে স্টিফেন জানিয়েছেন, তিনি স্নান করে এসে ওই মহিলাকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন। তারপর বাঁচানোর ওই চেষ্টা করা হয়।

তদন্তে পুলিশ জানতে পারে, রেবেকাকে বাঁচানোর জন্য অবাস্তব একটি রীতি প্রয়োগ করেন ওই ব্যক্তি। ৫ ইঞ্চির একটি ছুরি দিয়ে মহিলার বুক কেটে হৃৎপিণ্ডে নাড়া দেন তিনি। লাগাতার ক'দিন ধরে এই কাজ করে যান ওই ব্যক্তি। পরে বিষয়টি জানতে পেরে স্টিফেনকে হেফাজতে নেয় পুলিশ। এর পরই তদন্ত করে আসল সত্য সামনে আনে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE