Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Indian Origin Couple

আমেরিকার বাড়ি থেকে দুই শিশু-সহ ভারতীয় বংশোদ্ভুত দম্পতির দেহ উদ্ধার

পুলিশ বিবৃতি দিয়ে জানিয়েছে, ৪ অক্টোবর সন্ধ্যায় তাদের নম্বর ৯১১-তে একটি ফোন আসে। তাতে ওই পরিবার সুস্থ রয়েছে কি না, জানতে চান তাঁদের এক আত্মীয়।

image of indian origin family

স্ত্রী এবং দুই সন্তানের সঙ্গে তেজপ্রতাপ সিংহ। ছবি: ফেসবুক থেকে।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ওয়াশিংটন শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ২২:০৫
Share: Save:

দুই শিশু সন্তান-সহ ভারতীয় বংশোদ্ভুত দম্পতির দেহ উদ্ধার। আমেরিকার নিউ জার্সিতে তাঁদের বাড়ি থেকে বুধবার রাতে দেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হলেন তেজপ্রতাপ সিংহ (৪৩), সোনাল পরিহার (৪২)। তাঁদের পাশাপাশি ১০ বছরের ছেলে এবং ছ’ বছরের মেয়ের দেহ উদ্ধার হয়েছে। পুলিশ বিবৃতি দিয়ে জানিয়েছে, ৪ অক্টোবর সন্ধ্যায় তাদের নম্বর ৯১১-তে একটি ফোন আসে। তাতে ওই পরিবার সুস্থ রয়েছে কি না, জানতে চান তাঁদের এক আত্মীয়। এর পরেই তেজপ্রতাপের বাড়িতে পৌঁছয় পুলিশ। উদ্ধার করে চার জনের দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।

ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন মেয়র পিটার কান্টু। জনসুরক্ষা বিভাগের প্রধান ইয়ামন ব্ল্যাঙ্কার্ড জানিয়েছেন, ওই এলাকায় নিরাপত্তা নিয়ে কোনও সমস্যা নেই। এটি বিচ্ছিন্ন ঘটনা। তদন্ত চলছে। তেজপ্রতাপ এবং তাঁর স্ত্রী দু’জনেই পেশায় ইঞ্জিনিয়ার। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সক্রিয় ছিলেন তেজপ্রতাপ। স্থানীয়েরা জানিয়েছেন, মাঝেমধ্যে রাস্তায় হাঁটতে দেখা যেত তাঁদের। কী ভাবে তাঁদের মৃত্যু হল, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Origin america Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE