Advertisement
২৪ জুলাই ২০২৪
Crime News

নিউ জার্সিতে ভারতীয় যুবকের গুলিতে খুন ভারতীয় বংশোদ্ভূত মহিলা! আহত আরও এক

বুধবার গগনদীপ নিউ জার্সির কার্টারেতে তাঁর দিদি জসবীর কৌরের বাড়িতে যান। সেখানেই হানা দেন অভিযুক্ত। বচসার মাঝেই চলল গুলি।

Indian woman shot dead in New Jersey by Indian-origin man

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৫:৩২
Share: Save:

বচসা, সেই হাতাহাতি, তার পরই আচমকা চলল গুলি। আমেরিকার নিউ জার্সিতে নিজের আবাসনের সামনেই খুন হয়ে গেলেন এক ভারতীয় বংশোদ্ভূত মহিলা। আহত আরও এক। আততায়ী এক জন ভারতীয় যুবক বলে জানিয়েছে নিউ জার্সির পুলিশ।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গত বুধবার বছর ১৯-এর গৌরব গিলের সঙ্গে কোনও কারণে বচসায় জড়িয়ে পড়েন গগনদীপ কৌর নামে এক তরুণী। তাঁরা পূ্র্ব পরিচিত। পঞ্জাবের আইইএলটিএস কোচিং সেন্টারে ট্রেনিং নিচ্ছিলেন তাঁরা। প্রায় একই সময়ে দু’জনে আমেরিকায় যান। বুধবার গগনদীপ নিউ জার্সির কার্টারেতে তাঁর দিদি জসবীর কৌরের বাড়িতে যান। সেখানেই হানা দেন গৌরব। বাড়ির সামনে গগনদীপের সঙ্গে তর্কাতর্কি শুরু করেন তিনি। এমনকি গগনদীপকে মারধর করা হয় বলেও অভিযোগ। সে সময় ঝামেলা মেটাতে এলে জসবীরকে লক্ষ্য করে গুলি চালিয়ে বসেন গৌরব। গুলি লাগে গগনদীপেরও।

আহত অবস্থায় দু’জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জসবীরের। চিকিৎসা চলছে গগনদীপের। জসবীর স্বামীর সঙ্গে কয়েক বছর আগে আমেরিকায় চলে যান। সেখানে ট্রাক চালান জসবীরের স্বামী। ঘটনার সময় শহরের বাইরে ছিলেন তিনি। ঘটনার কয়েক ঘণ্টা পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

মেয়ের মৃত্যুর খবর পঞ্জাবের বাড়িতে এসে পৌঁছতেই কান্নায় ভেঙে প়ড়েছেন জসবীরের বাবা-মা। গৌরবের সঙ্গে গগনদীপের কী সম্পর্ক তা জানেন না বলেই জানান তাঁরা। তাঁদের কথায়, মাস কয়েক আগে স্টাডি ভিসা নিয়ে আমেরিকায় গিয়েছিলেন গগনদীপ। নিউ জার্সিতে থাকলেও প্রায়ই দিদি জসবীরের বাড়ি যাতায়াত ছিল তাঁর। ঠিক কী কারণে এই হামলার চালালেন গৌরব? কোথা থেকে বন্দুক পেলেন তা এখনও স্পষ্ট নয়। আদালতে হাজির করানো হলে, তাঁকে বিচারক পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

america
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE