Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jamaica

Jamaica Wedding: নিমন্ত্রণে গরহাজির, খাবারের দাম চেয়ে ‘বিল’ পাঠাল নবদম্পতি

নিমন্ত্রণপত্র গিয়েছিল বন্ধুবান্ধবদের কাছে। যথারীতি বিয়ের অনুষ্ঠানের দিন কয়েক জন অতিথি গরহাজির ছিলেন। এর পরই শুরু আসল কাণ্ড!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জামাইকা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১২:৪৩
Share: Save:

বিয়েবাড়ির নিমন্ত্রণ পেয়েও বিভিন্ন ব্যস্ততায় তা রাখতে পারেননি। এমন অভিজ্ঞতা প্রায় সকলেরই আছে। কিন্তু জামাইকার ঘটনা জানলে পরের বার বিয়েবাড়ি এড়িয়ে যাওয়ার আগে খানিক ভাবতে বাধ্য হবেন।

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি রসিদ। তাতে রয়েছে ২৪০ আমেরিকান ডলার বা ভারতীয় মুদ্রায় ১৭,৫২০ টাকার একটি হিসেব। এখন তা নিয়ে মাতোয়ারা নেটাগরিকরা।

জামাইকায় সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ডওগ ও ডেডরা। বিয়ের আসর বসেছিল জামাইকার নেগ্রিলের রয়েলটন নেগ্রিল নামে একটি রিসর্টে।

আর পাঁচটা বিয়ের মতো এখানেও নিমন্ত্রণপত্র গিয়েছিল চেনাজানা, বন্ধুবান্ধবদের কাছে। যথারীতি বিয়ের অনুষ্ঠানের দিন কয়েক জন অতিথি গরহাজির ছিলেন। এর পরই শুরু আসল কাণ্ড!

বিয়েতে গরহাজির অতিথিদের বাড়িতে পৌঁছেছে একটি করে ‘বিল’। তাতে ২৪০ আমেরিকান ডলার (ভারতীয় মুদ্রায় ১৭,৫২০ টাকা) চেয়ে পাঠানো হয়েছে। কেন অর্থ দিতে হবে, তার কারণও স্পষ্ট করে লেখা আছে ইনভয়েসে। নবদম্পতি সেখানে লিখেছেন, শেষ মুহূর্ত পর্যন্ত অনুপস্থিতির কারণ না জানানোয়, তাঁদের জন্য অর্ডার করা দু’প্লেট খাবার নষ্ট হয়েছে। এ জন্য ১২০ ডলার প্রতি প্লেটের হিসেবে ২৪০ ডলার ফেরত দিতে হবে।

বিল-এ বলা আছে, ১ মাসের মধ্যে ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে অতিথি টাকা মেটাতে পারেন। পেমেন্ট সংক্রান্ত কোনও সমস্যায় পড়লে সঙ্গে সঙ্গে নবদম্পতিকে ফোন করার কথাও লেখা আছে ভাইরাল হওয়া রসিদটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamaica Wedding Wedding Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE