Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Lesbian couple: স্বপ্ন মহাকাশে যৌনতার! সমকামী দম্পতি চাঁদা তুলছেন মহাকাশযানের টিকিট কিনতে

সংবাদ সংস্থা
লন্ডন ১৪ নভেম্বর ২০২১ ১২:৩৫
মহাকাশে যৌনতার স্বপ্ন বুকে পালছেন দম্পতি।

মহাকাশে যৌনতার স্বপ্ন বুকে পালছেন দম্পতি।
টুইটার থেকে নেওয়া।

স্বপ্নের খিচুড়িতে ঘি ঢালায় কার্পণ্য করা উচিত নয়। মহাজনের এই কথা প্রবাদের স্তরে পৌঁছে গিয়েছে। কিন্তু আকাশছোঁয়া স্বপ্ন দেখে, সেই স্বপ্ন সত্যি করার তোড়জোড় শুরু করতে পারেন এমন মানুষের সংখ্যা নেহাত কম নয়। যেমন অ্যাডেলি আর রবি। সমকামী এই দম্পতি এমন এক স্বপ্ন দেখছেন, যা শুনলে আঁতকে উঠতে পারেন। এই স্বপ্ন সত্যি করার পথে দিনরাত এক করে খাটছেন তাঁরা।

ব্রিটেনে অ্যাডেলি আর রবি, দু’জনেরই ইচ্ছে মহাকাশ ভ্রমণের। কিন্তু এতে কোনও নতুনত্ব নেই। আসল চমক তার পরের অধ্যায়ে। শুধু মহাকাশ ভ্রমণই নয়। অ্যাডেলি ও রবির স্বপ্ন মহাকাশে উদ্দাম যৌনতার। আর সেই লক্ষ্যেই পথ চলা শুরু করে দিয়েছেন তাঁরা। পেশায় ক্যাম মডেল দম্পতি মহাকাশ ভ্রমণের খরচ তোলার জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন। তাঁদের ইচ্ছের কথা শুনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের ভক্তরা। ইতিমধ্যেই উঠে গিয়েছে ২০ হাজার ডলার। তাঁদের লক্ষ্য ২০২৬ সালে ‘স্পেস এক্স’ যে যাত্রিবোঝাই মহাকাশযান পাঠাবে, তাতে সওয়ার হওয়া।

Advertisement

নাসা বলছে, এখনও পর্যন্ত মহাকাশে যৌনতায় লিপ্ত হওয়ার ইতিহাস নেই। অ্যাডেলি ও রবি মহাকাশে পৌঁছতে পারলে তাঁরাই হবেন প্রথম দম্পতি, যাঁরা মহাকাশে যৌনতায় লিপ্ত হবেন। কিন্তু কেন এমন ইচ্ছে? জবাবে অ্যাডেলি জানিয়েছেন, দু’জনেরই আকাশ দেখার শখ। রাতে যখন সব কাজ শেষ হয়ে যায়, দু’জনে ছাদে উঠে টেলিস্কোপে চোখ রাখেন। দেখেন বহু দূরের তারা ভরা আকাশ। আর প্রতি বারই পণ করেন, এক দিন যেতেই হবে তারাদের দেশে। সেই পণ এ বার পূরণ হওয়ার পথে।

আরও পড়ুন

Advertisement