Advertisement
০৪ মে ২০২৪
police

বৃদ্ধের কান কামড়ে ছিঁড়ল যুবক, খুবলে নিল মুখের মাংস, আক্রান্ত হাসপাতালে, হামলাকারী জেলে

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ওই প্ল্যাটফর্মের মেঝেতে রক্ত পড়ে রয়েছে বলে পুলিশের কাছে খবর আসে। পুলিশকে জানানো হয়েছিল, কাউকে কোপ মারা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭৮ বছরের প্রবীণের মুখের একাংশও কামড়ে ছিঁড়ে নিয়েছেন ২৫ বছরের ওই যুবক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭৮ বছরের প্রবীণের মুখের একাংশও কামড়ে ছিঁড়ে নিয়েছেন ২৫ বছরের ওই যুবক। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৫:১০
Share: Save:

ঘটনার ভয়ঙ্করতা ভাষায় প্রকাশ করা যাবে না। অভিযোগ, প্রকাশ্যে ট্রেনের প্ল্যাটফর্মে এক প্রবীণের কান কামড়ে ছিঁড়ে নিলেন এক যুবক। এখানেই শেষ নয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭৮ বছরের প্রবীণের মুখের একাংশও কামড়ে ছিঁড়ে নিয়েছেন ২৫ বছরের ওই যুবক। আমেরিকার ওরেগনের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৫ বছরের যুবকের নাম কোরিন ক্রেমার। রাত দু’টো নাগাদ ওরেগনের গ্রেশামে ক্লিভল্যান্ড এভিনিউ স্টপে প্রবীণের উপর যুবক হামলা করেন। একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ওই প্ল্যাটফর্মের মেঝেতে রক্ত পড়ে রয়েছে বলে পুলিশের কাছে খবর আসে। পুলিশকে জানানো হয়েছিল, কাউকে কোপ মারা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তখনও প্রবীণকে আক্রমণ করে চলেছেন যুবক। যুবককে আটক করে প্রবীণকে হাসপাতালে পাঠানো হয়। এর পরই সব দেখে পুলিশ বুঝতে পারে, ছুরি দিয়ে নয়, নিজের দাঁত দিয়ে প্রবীণকে আক্রমণ করেছেন যুবক। পুলিশ জানিয়েছে, কামড়ে প্রবীণের কান এবং মুখের একাংশ ছিঁড়ে নিয়েছেন যুবক। ক্ষত এতটাই গভীর ছিল যে, প্রবীণের খুলি দেখা যাচ্ছিল। পুলিশ সূত্রে খবর, হামলার আগে মাদক এবং গাঁজা সেবন করেছিলেন কোরিন। তিনি বেআইনি ভাবে সংগ্রহ করা মাদক খেয়ে এ সব করেছিলেন কিনা, তা তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police attack US
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE