Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Flat

চাই ১৮ থেকে ২৫-এর তরুণী ফ্ল্যাট-সঙ্গিনী, বাড়িতে বিছানা একটিই! প্রৌঢ়ের বিজ্ঞাপনে হইচই

টুইটার ব্যবহারকারীরা ওই প্রৌঢ়ের নিন্দায় সরব হয়েছেন। অনেকে লিখেছেন ওই প্রৌঢ়ের উদ্দেশ্য আদৌ সৎ নয়। অনেকে আবার তাঁর এই বিজ্ঞাপনকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ বলেছেন।

ফোন নম্বর লিখে ইচ্ছুক তরুণীদের যোগাযোগ করার কথাও লেখা রয়েছে।

ফোন নম্বর লিখে ইচ্ছুক তরুণীদের যোগাযোগ করার কথাও লেখা রয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৯
Share: Save:

ঘর ভাড়া দিতে চান কেবল তরুণীকে। আর সেই তরুণীকে রান্না এবং ঘর পরিষ্কার করতে হবে নিপুণ হাতে। ঘরে আনা যাবে না অন্য পুরুষ। ঘরের দরজাও সব সময় খোলা রাখতে হবে। এ ছাড়াও আরও অনেক অদ্ভুত দাবি-দাওয়া নিয়ে ঘর ভাড়ার বিজ্ঞাপন দিলেন প্রৌঢ়। আমেরিকার মিশিগান স্টেটের ডেট্রয়েট শহরের ঘটনা। প্রৌঢ়ের দেওয়া বিজ্ঞাপনের ছবি টুইটারে ভাইরাল হতেই হইচই শুরু হয়েছে। এখনও পর্যন্ত ৮৩ হাজারেরও বেশি মানুষ টুইটারে এই ছবিতে লাইক করেছেন। কেউ কেউ ওই প্রৌঢ়কে ‘বিকৃত যৌনকামী’ বলেও আক্রমণ করেছেন।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আওয়েন নামে ওই প্রৌঢ় ডেট্রয়েটের একটি বহুতলে বাস করেন। সম্প্রতি নতুন ফ্ল্যাট-সঙ্গিনীর খোঁজ করে এলাকা জুড়ে তিনি কয়েকটি পোস্টার লাগান। কেমন ফ্ল্যাট-সঙ্গিনী তাঁর চাই, তা নিয়েও বিশদ লেখা ছিল সেই পোস্টারে।

এই পোস্টারে লেখা ছিল, ‘৪৪ বছরের পুরুষের জন্য কেবল মাত্র ১৮-২৫ বছর বয়সি এক অবিবাহিতা তরুণী ফ্ল্যাট-সঙ্গিনী চাই। তরুণীকে অবশ্যই রান্না করতে এবং ঘর পরিষ্কার রাখতে ইচ্ছুক হতে হবে। ফ্ল্যাটে কেবল মাত্র একটিই শোওয়ার ঘর রয়েছে। একই বিছানায় শুতে না চাইলে সোফাতেও শুতে পারেন।’

বিজ্ঞাপনে আরও লেখা ছিল, ‘ফ্ল্যাটের মধ্যে কোনও পোষ্য রাখা যাবে না। মদ্যপান করা যাবে না। কোনও পুরুষ বন্ধুকে নিয়ে আসার অনুমতি নেই। আমার বাড়িতে দরজা বন্ধ রাখার নীতি নেই। প্রতি মাসে ভাড়া মাত্র ৪০০ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৩২ হাজার টাকা)।’

Advertisement

পোস্টারের নীচে নিজের ফোন নম্বর লিখে ইচ্ছুক তরুণীদের যোগাযোগ করার কথাও লেখা রয়েছে।

এই বিজ্ঞাপনের ছবি প্রকাশ্যে আসতেই টুইটার ব্যবহারকারীরা ওই প্রৌঢ়ের নিন্দায় সরব হয়েছেন। অনেকে লিখেছেন ওই প্রৌঢ়ের উদ্দেশ্য আদৌ সৎ নয়। অনেকে আবার তাঁর এই বিজ্ঞাপনকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ বলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.