Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Notorious Murder

অনুপ্রেরণা ভেবে যাঁর ছবি টাঙিয়ে রেখেছিলেন, মায়ের খুনি তিনিই! সত্যি জেনে স্তম্ভিত যুবক

ছোটবেলায় মাকে হারিয়েছেন যুবক। ৪ দশক পর সত্যিটা জানতে পারলেন। যাঁর ছবি অনুপ্রেরণা হিসাবে এত দিন দেওয়ালে ঝুলিয়ে রেখেছিলেন, তিনিই মায়ের খুনি, জেনে স্তম্ভিত যুবক।

মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, চার দশক পর প্রকাশ্যে সত্য়ি।

মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, চার দশক পর প্রকাশ্যে সত্য়ি। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৯:৫৬
Share: Save:

যাঁর ছবি দেওয়ালে ঝুলিয়ে রেখেছিলেন, তিনিই মায়ের খুনি! ৪ দশক পর সত্যিটা জানতে পারলেন যুবক। নিজের জীবনের ‘অনুপ্রেরণা’র আসল রূপ প্রকাশ্যে আসার পর রীতিমতো স্তম্ভিত হয়ে পড়েছেন তিনি।

ফ্লোরিডার টিম স্ল্যাটেন ছোটবেলায় মাকে হারিয়েছেন। তাঁরা যখন ঘুমাচ্ছিলেন, তাঁদের মাকে ধর্ষণ করে খুন করা হয়। আততায়ী পালিয়ে যান পুলিশের নজর এড়িয়ে। তার পর থেকে দাদুর কাছেই মানুষ হয়েছেন টিম। ফুটবল খেলতে ভালবাসতেন। স্কুলের ফুটবল টিমের সক্রিয় সদস্যও ছিলেন। সেই দলের কোচ ছিলেন জোসেফ ক্লিনটন মিলস। কোচকেই জীবনের অনুপ্রেরণা বলে মনে করতেন টিম। তাঁর ছবি ঘরের দেওয়ালে টাঙিয়ে রেখেছিলেন।

খুনে অভিযুক্ত জোসেফ ক্লিনটন মিলস।

খুনে অভিযুক্ত জোসেফ ক্লিনটন মিলস। ছবি: সংগৃহীত।

টিমের মায়ের ধর্ষক এবং খুনিকে খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছিল পুলিশ। প্রায় চার দশক পর সেই খুনের কিনারা হয়। টিম জানতে পারেন, এত দিন যাঁর ছবি দেওয়ালে টাঙিয়ে রেখেছিলেন, সেই কোচই তাঁর মায়ের ঘাতক। স্কুলে ফুটবল খেলার সময় তাঁর দিকে বাড়তি নজর রাখতেন এই কোচ, জানিয়েছেন টিম নিজেই। তাঁর কাছ থেকে নিয়মিত মায়ের খুনের তদন্তের খোঁজখবরও নিতেন।

অ্যাডভান্সড ডিএনএ প্রযুক্তির মাধ্যমে এই ঘটনায় আসল খুনি মিলসকে শনাক্ত করা গিয়েছে বলে দাবি পুলিশের। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Notorious Murder Crime Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE