Advertisement
২৬ এপ্রিল ২০২৪
glasgow

সঙ্গমের শব্দে ব্যতিব্যস্ত, যুবককে চিঠি দিলেন পড়শি, রাতে আওয়াজ কমানোর আবেদন

স্টিফেন জানিয়েছেন, প্রথমে তিনি ভেবেছিলেন এটা তাঁর কোনও বন্ধুর কাজ। যদিও পরে তিনি বুঝতে পারেন, তাঁর কোনও পড়শিই এই চিঠি দিয়েছেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গ্লাসগো শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১২:৩২
Share: Save:

সকালে ঘুম থেকে উঠে দরজার নীচে একটি চিঠি পান ২৬ বছর বয়সি স্টিফেন কানিংহ্যাম। চিঠির বয়ান দেখেই হতবাক তিনি। তাতে লেখা, ‘দয়া করে সঙ্গমের সময় শব্দ করবেন না’।

ঘটনাটি ঘটেছে স্কটল্যান্ডের গ্লাসগো শহরে। ‘দ্য ডেলি রেকর্ড’কে স্টিফেন জানিয়েছেন, চিঠিতে লেখা ছিল, ‘পড়শির তরফ থেকে আবেদন। আপনি জানেন, এই বাড়ির দেওয়াল খুব পাতলা। তাই এক ঘরের শব্দ অন্য ঘরে যায়। শব্দ গেলে কিছু করার থাকে না। কিন্তু আপনি নিশ্চয় আপনার ঘনিষ্ঠ মুহূর্তের শব্দ অন্য কাউকে শোনাতে চাইবেন না। পড়শির সম্মান রাখার চেষ্টা করুন। তাই রাতে শব্দ করবেন না। মাথায় রাখবেন, এই বাড়ির দেওয়াল খুব পাতলা’।

স্টিফেন জানিয়েছেন, প্রথমে তিনি ভেবেছিলেন এটা তাঁর কোনও বন্ধুর কাজ। তাই কয়েক জনকে ফোনও করেন তিনি। যদিও পরে তিনি বুঝতে পারেন, তাঁর কোনও পড়শিই এই চিঠি দিয়েছেন। প্রথমে একটু ক্ষুব্ধ হলেও তার পরে এই চিঠি পড়ে খুব হেসেছেন বলেই জানিয়েছেন স্টিফেন। যদিও তাঁর চারপাশে একাধিক পড়শি থাকেন। তাই কে তাঁকে এই চিঠি লিখলেন, সেটাই বুঝে উঠতে পারছেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post glasgow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE