Advertisement
০৩ মে ২০২৪
Pakistan

পাকিস্তানের মলে আগুন, ছড়িয়ে পড়ছে বহুতলের অন্য তলেও, আতঙ্ক ছড়াচ্ছে এলাকায়

পাকিস্তানের সংবাদমাধ্যম এবং সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে পাকিস্তানে সেঞ্চুরাস মলের ছবি। সংবাদমাধ্যমগুলির দাবি, দমকল দেরিতে পৌঁছনোয় আগুন ছড়িয়ে পড়েছে বেশি।

পাকিস্তানের সেঞ্চুরাস মল ঢেকে গিয়েছে কালো ধোঁয়ায়।

পাকিস্তানের সেঞ্চুরাস মল ঢেকে গিয়েছে কালো ধোঁয়ায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৯:২৭
Share: Save:

পাকিস্তানের একটি মলের রেস্তরাঁয় আগুন লেগে তা ছড়িয়ে পড়ল বহুতলের আবাসিকদের ফ্লোরেও। রবিবার ইসলামাবাদের বহুতল ‘দ্য সেঞ্চুরাস’-এ এই দুর্ঘটনা ঘটেছে। তবে সন্ধ্যা পর্যন্ত পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। পাক সংবাদমাধ্যম সূত্রে খবর, বহুতলটির বিভিন্ন তলে আগুন ছড়িয়ে পড়ায় দ্রুত উদ্ধারকাজ শুরু হয়েছে।

‘দ্য সেঞ্চুরাস’ ইসলামাবাদের সবচেয়ে উঁচু বহুতলগুলির মধ্যে একটি। ২৬ তলা ওই ভবনের উচ্চতা ৩৬১ ফুট। পাশাপাশি তিনটি টাওয়ারে, শপিং মল, বিলাসবহুল হোটেল, অফিস বিল্ডিং এবং আবাসনও রয়ছে। রবিবার যে টাওয়ারটিতে আগুন লেগেছে তার চার তলা থেকে থেক এক তলা পর্যন্ত একটি শপিং মল এবং তার উপরে আবাসিকদের থাকার জায়গা। পাক সংবাদ মাধ্যম সূত্রে খবর আগুন লেগেছে শপিং মলের তৃতীয় তলের একটি রেস্তরাঁয়। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে উপরে আবাসিকদের থাকার জায়গা এবং মলের অন্যান্য তলে।

পাকিস্তান সংবাদমাধ্যম সূত্রে জানানো হয়েছে, ঘটনাস্থলে দমকলের আসতে দেরি হওয়াতেই আগুন ছড়িয়ে পড়ে। তিনতলার রেস্তরাঁ থেকে একতলা পর্যন্ত চলে আসে আগুন। পরে অবশ্য দমকল বাহিনী এসে দ্রুত উদ্ধার কাজ শুরু করে।

সামাজিক মাধ্যমে পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে তড়িঘড়ি মল থেকে নেমে বাইরে যাওয়ার চেষ্টা করছেন আতঙ্কিত ক্রেতারা। এসক্যালেটর গুলিতে তিল ধারণের জায়গা নেই। সন্ধ্যা পর্যন্ত আগুন নেভার খবর পাওয়া যায়নি। বরং সামাজিক মাধ্যমে ঘটনাটির ছবি দিয়ে অনেককেই লিখতে দেখা গিয়েছে, সেঞ্চুরাসের আগুন ক্রমেই বাড়ছে। সেই সব ভিডিয়োয় কালো ধোঁয়ায় ঢেকে যাওয়া বহুতল থেকে আগুনের লেলিহান শিখা দেখা যাচ্ছে স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Fire Shopping Mall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE