Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Michigan

Lottery: ভাগ্যের পরিহাস! ৩৪ লক্ষের লটারি জিতেও জলে ডুবে মৃত্যু

গত ১৩ সেপ্টেম্বর ক্যাসভিলের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন তিনি। সেখানে ‘দ্য জ্যাক’ নামে লটারির একটি টিকিট কিনেছিলেন। 

টিকিট হাতে গ্রেগরি জার্ভিস। ছবি: সংগৃহীত।

টিকিট হাতে গ্রেগরি জার্ভিস। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মিশিগান শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১৪:২০
Share: Save:

ভাগ্যের পরীক্ষায় সফল হলেও ভাগ্য ফিরল না। ৩৪ লক্ষ টাকা জিতেছিলেন। শুধু অপেক্ষা ছিল নগদ টাকা হাতে পাওয়ার। কিন্তু তার আগেই সমুদ্র সৈকত থেকে উদ্ধার হল দেহ। পকেটে থাকা টাকার ব্যাগ থেকে পাওয়া গিয়েছে লটারির সেই টিকিট।

বয়স সাতান্নর গ্রেগরি জার্ভিস আমেরিকার মিশাগনের বাসিন্দা। লটারির টিকিট কেটে ভাগ্য পরীক্ষা করতেন মাঝেমধ্যেই। গত ১৩ সেপ্টেম্বর ক্যাসভিলের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন তিনি। সেখানে ‘দ্য জ্যাক’ নামে লটারির একটি টিকিট কিনেছিলেন।

দিন কয়েক বাদে ফের ওই রেস্তরাঁয় যান জার্ভিস। তখন সেখানে আলোচনা শুনতে পান স্থানীয় এক ব্যক্তি লটারি জিতেছেন। নিজের লটারির টিকিট বার করে নম্বর মেলাতেই আনন্দে আত্মহারা হয়ে যান তিনি। কিন্তু টাকা হাতে পেতে সময় লাগছিল কিছু নথিপত্রের জন্য। তার পর থেকে এক সপ্তাহ আর দেখা যায়নি জার্ভিসকে।

তাঁর পরিচিতরা ভেবেছিলেন হয়তো জার্ভিস কোথাও ঘুরতে গিয়েছেন। কিন্তু এক সপ্তাহ পেরিয়ে গেলেও তাঁর ফেরার কোনও লক্ষণ না দেখায় বিচলিত হন তাঁর আত্মীয়রা। এর মধ্যেই খবর পাওয়া যায় হুরন কাউন্টির সমুদ্র সৈকতে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। পরে জানা যায় সেটি জার্ভিসের দেহ। তাঁর পকেটে টাকার ব্যাগ থেকে লটারির টিকিটও উদ্ধার হয়। যদিও পরে জার্ভিসের পরিজনদের হাতে তাঁর জেতা অর্থ তুলে দেন লটারি কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Michigan Lottery Ticket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE