Advertisement
০৩ মে ২০২৪
Jobs

পর্নতারকার ব্যক্তিগত সহকারী হবেন? বিপুল টাকা বেতন, আবেদন করবেন নাকি!

পিএ নিয়োগের জন্য নিজের ওয়েবসাইটে বিস্তারিত বিবরণ তুলে ধরেছেন ওই পর্নতারকা। পিএ হিসাবে কী কী কাজ করতে হবে, তা-ও বিস্তারিত ভাবে উল্লেখ করেছেন তিনি।

পার্সোনাল অ্যাসিস্ট্যান্টকে কী কী কাজ করতে হবে, তার বিবরণ দেওয়া হয়েছে।

পার্সোনাল অ্যাসিস্ট্যান্টকে কী কী কাজ করতে হবে, তার বিবরণ দেওয়া হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৯:৪১
Share: Save:

পর্নতারকাদের ঘিরে কৌতূহলের অন্ত নেই! তাঁদের জীবনযাত্রা নিয়ে আগ্রহও অসীম। তাঁদের একেবারে কাছে থাকার সুযোগ এ বার এল। আপনি কি চাকরি খুঁজছেন? বা এমন কোনও চাকরি চান, যেখানে অনেক টাকা আয় করতে পারবেন। তা হলে এই চাকরির জন্য আপনি আবেদন করতেই পারেন। পর্নতারকার ‘পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট’ বা পিএ (ব্যক্তিগত সহকারী) পদের জন্য লোভনীয় বেতন হাঁকানো হয়েছে। তবে কাজটা কিন্তু মোটেই অত সহজ নয়!

গ্রেসি হার্টি নামে এক পর্নতারকা নিজের পিএ-র খোঁজ করছেন। এমন এক জন কাউকে খুঁজছেন, যিনি তাঁর কেরিয়ার-সহ সব রকম দায়িত্ব সামলাবেন। পিএ নিয়োগের জন্য নিজের ওয়েবসাইটে বিস্তারিত বিবরণ তুলে ধরেছেন ওই পর্নতারকা। পিএ হিসাবে কী কী কাজ করতে হবে, তা-ও বিস্তারিত ভাবে উল্লেখ করেছেন তিনি।

পর্নতারকার সঙ্গে বিভিন্ন জায়গায় যেতে হবে। তিনি যেন ভাল ছবি তুলতে পারেন। অর্থাৎ, পর্নতারকার ছবি যেন তাঁর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট তুলতে পারেন নিপুণ ভাবে। ভিডিয়োগ্রাফির অভিজ্ঞতা থাকলে ভাল। সেই সঙ্গে তাঁর নেটমাধ্যমে বিভিন্ন প্রোফাইল সামলাতে হবে পিএ-কে। এমনকি, তাঁর আয়ব্যয় সংক্রান্ত বিষয়ও পিএ-কে সামলাতে হবে।

এত কাজ করতে হবে ঠিকই। তবে বেতনও আকাশছোঁয়া। পিএ পদের জন্য বছরে বেতন দেওয়া হবে ৩৪ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যা ২৭ লক্ষ টাকারও বেশি।

অন্য দিকে, পর্নতারকার পিএ হতে চেয়ে ইতিমধ্যেই অজস্র আবেদনপত্র জমা পড়েছে বলে খবর। তার মধ্যে এক জন নাকি তারকার শৌচাগার পরিষ্কার করারও প্রস্তাব দিয়েছেন। যদিও এই কাজটি চাকরির বিজ্ঞাপনে পিএ-র কাজের তালিকায় ছিল না। তবে শেষ পর্যন্ত কার ভাগ্যে শিকে ছেঁড়ে, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jobs model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE