Advertisement
০১ মে ২০২৪
Bizzare

বাগানে হঠাৎ কী নড়ে উঠল? ভয়ে মেয়েকে টেনে নিয়ে পালিয়ে গেলেন মা, ভাইরাল ভিডিয়ো

অস্ট্রেলিয়ার মেলবোর্নের ঘটনা। বাড়ির পিছনের বাগানে বসে দু’বছরের মেয়েকে নিয়ে রোদ পোহাচ্ছিলেন মা। হঠাৎ চেয়ার থেকে উঠে তাঁর মেয়েকে হ্যাঁচকা টান মেরে উঠিয়ে ঘরের ভিতর পালিয়ে গেলেন তিনি।

মেয়েকে টান মেরে উঠিয়ে ঘরের ভিতর চলে গেলেন মা। বাগানে কী এমন দেখলেন তিনি?

মেয়েকে টান মেরে উঠিয়ে ঘরের ভিতর চলে গেলেন মা। বাগানে কী এমন দেখলেন তিনি? ছবি: ইউটিউব

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ০৯:২৪
Share: Save:

বাড়ির পিছনের বাগানে বসে রোদ পোহাচ্ছিলেন মা। টিউবের পুলে জল নিয়ে খেলা করছিল তাঁর দু’বছরের মেয়ে। হঠাৎ চেয়ার থেকে উঠে তাঁর মেয়েকে হ্যাঁচকা টান মেরে উঠিয়ে ঘরের ভিতর নিয়ে চলে গেলেন মা। কিন্তু এমন অদ্ভুত আচরণ করলেন কেন তিনি? সম্প্রতি নেটমাধ্যমে মা-মেয়ের এই ভিডিয়ো ছড়িয়ে পড়ায় নেটব্যবহারকারীদের মধ্যেও কৌতুহল তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে।

সংবাদ সংস্থা সূত্রের খবর, এক সকালে বাড়ির লাগোয়া বাগানে দু’বছর বয়সি মেয়ে ইভাকে নিয়ে রোদ পোহাচ্ছিলেন ড্যানিয়েলা ভিজ়িনি। হঠাৎ বাগানের মধ্যে একটি বিশাল বড় সাপ দেখতে পান ড্যানিয়েলা। ভয় পেয়ে সঙ্গে সঙ্গে মেয়েকে নিয়ে ঘরের ভিতরে চলে যান তিনি। বাড়িতে লাগানো সিসিটিভি ফুটেজে এই ঘটনাটি ধরা পড়েছে।

একটি সংবাদ মাধ্যমকে ড্যানিয়েলা বলেন, ‘‘আমি বাগানের মধ্যে হঠাৎ সাপটিকে দেখতে পাই। ইভাকে ছোবল মারবে বলে এগিয়ে আসছিল। আমি ‘সাপ সাপ’ বলে চিৎকার করে ইভার হাত ধরে টেনে ঘরের ভিতর নিয়ে চলে আসি।’’এই ঘটনা প্রসঙ্গে এক সর্পবিদ জানিয়েছেন, এই সাপটি ইস্টার্ন ব্রাউন প্রজাতির সাপ। এই সাপের বিষ ভয়ানক। কাউকে কামড়ালে তার মৃত্যু পর্যন্ত হতে পারে বলে জানিয়েছেন তিনি।

ড্যানিয়েলা এই ঘটনাটি স্থানীয় প্রশাসনকে জানান। তাদের দাবি, সেই এলাকায় ঘন, লম্বা ঘাস রয়েছে। তার উপর মাটি ভেজা থাকায় সাপের উপদ্রব আরও বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare australia Melbourne
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE