Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Brooklyn

Brooklyn Subway Shooting: ধোঁয়ায় ভরা স্টেশন, প্রাণ বাঁচাতে ছুটছেন যাত্রীরা, প্রকাশ্যে ব্রুকলিন হামলার ভিডিয়ো

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়  সন্দেহভাজন দুষ্কৃতী গুলি চালানোর আগে যাত্রীদের বিভ্রান্ত করার জন্য একটি ধোঁয়ার বোমা ছুড়ে মারে।

প্রাণ বাঁচাতে মরিয়া হয়ে ছুটছেন যাত্রীরা।

প্রাণ বাঁচাতে মরিয়া হয়ে ছুটছেন যাত্রীরা। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
ব্রুকলিন শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ০৯:০১
Share: Save:

প্রকাশ্যে এল ব্রুকলিন সাবওয়ে স্টেশনে এক আততায়ীর এলোপাথাড়ি গুলি চালানোর সময়ের ভিডিয়ো। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, ধোঁয়ায় সাবওয়ে স্টেশন ঢেকে গিয়েছে। তার মধ্যেই প্রাণ বাঁচাতে ছুটছেন মেট্রো থেকে বেরনো যাত্রীরা।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয় সন্দেহভাজন দুষ্কৃতী গুলি চালানোর আগে যাত্রীদের বিভ্রান্ত করার জন্য একটি ধোঁয়ার বোমা ছুড়ে মারে। তার ফলে ধোঁয়া ছড়িয়ে পড়ে মেট্রোর বাইরে এবং ভিতরে।

এই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, আতঙ্কিত যাত্রীরা হুড়মুড়িয়ে বার হয়ে মেট্রোর কামরা খালি করছেন। কামরা থেকে বেরিয়ে যাত্রীদের কয়েক জনকে প্ল্যাটফর্মের মেঝেতে পড়ে থাকতেও দেখা যায়।

স্থানীয় প্রশাসন জানিয়েছে যে, ঘটনাস্থল থেকে তারা বেশ কিছু না ফাটা বোমা উদ্ধার করেছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে ব্রুকলিনের সাবওয়ে স্টেশনে আচমকা শোনা যায় বিকট শব্দ। ব্রুকলিনের সানসেট পার্কের অনতিদূরের স্টেশনে যাত্রীদের উপর এলোপাথাড়ি গুলি চালায় আততায়ী। শোনা যায় আমজনতার আর্ত চিৎকারও। এই আততায়ী হামলায় অন্তত ১৭ জন সাধারণ মানুষ গুরুতর আহত হয়েছেন।

হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়েছে যে, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনকে পুরো বিষয়টি বিস্তারিত ভাবে জানানো হয়েছে এবং তিনি নিউইয়র্কের প্রশাসনিক কর্তাদের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brooklyn Subway shooting new york Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE