Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Money Heist

Money Heist: বাস্তব জীবনের ‘মানি হেইস্ট’? ব্রাজিলের ডাকাত দল যেন উঠে এসেছে সিনেমার পর্দা থেকে

সাও পাওলো থেকে ২৯০ কিলোমিটার দূরে একটি ব্যাঙ্কে হঠাৎই রবিবার মধ্যরাতে হানা দেয় ২০ জনের একটি ডাকাত দল।

ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
সাও পাওলো শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৩:১২
Share: Save:

ব্যাঙ্ক ডাকাতি। ঠিক যেমন সিনেমার পর্দায় দেখা যায়। ৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মানি হেইস্ট-এর নতুন সিজন, তার আগে একেবারে ছবির পর্দায় দেখানো কায়দায় ব্যাঙ্ক ডাকাতি হয়ে গেল ব্রাজিলে। মানুষকে ঢাল হিসাবে ব্যবহার করে ২০ জন ডাকাতের দল কার্যত তাণ্ডব চালিয়ে লুঠ করে পালাল ব্যাঙ্ক। মানুষকে গাড়ির ছাদে, সামনে বেঁধে এমন করে নিয়ে যাওয়া হল, যাতে কেউ কোনও রকম হামলা না করতে পারে।

সাও পাওলো থেকে ২৯০ কিলোমিটার দূরে একটি ব্যাঙ্কে হঠাৎই রবিবার মধ্যরাতে হানা দেয় ২০ জনের একটি ডাকাত দল। অত্যাধুনিক অস্ত্রে সজ্জিত এই দল আশেপাশের তিনটি ব্যাঙ্কে ডাকাতি করে বলে খবর। শুধু তাই নয়, ডাকাত দল স্থানীয় থানাতেও হামলা চালায়। বিভিন্ন বাতিল গাড়ি নিয়ে এসে দাঁড় করিয়ে দেয় রাস্তায়।

নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ডাকাতির সময় তোলা বিভিন্ন ভিডিয়ো ফুটেজ। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কী ভাবে গাড়ির ছাদে, সামনে বেঁধে রাখা হয়েছে সাধারণ মানুষকে। আরও একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে এই একই অবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Money Heist Robbery Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE