Advertisement
১৯ এপ্রিল ২০২৪
usa

খোলামেলা পোশাকে মডেলিংয়ের জন্য নার্সের চাকরি যায়, কপাল ফিরল সেই মডেলিংয়ে

জুন মাসে চাকরি ছাড়তে বাধ্য হন অ্যালি। তার পর পুরোদমে নেমে পড়েন মডেলিংয়ে। আর তাতেই কেল্লা ফতে!

মডেলিংয়ে বাজিমাত!

মডেলিংয়ে বাজিমাত! ছবি টুইটার থেকে নেওয়া

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ১২:২০
Share: Save:

নার্সের কাজের ফাঁকেই চলছিল নেটমাধ্যমে মডেলিং। সেই খবর ফাঁস হতেই চাকরি যায়। চাকরি হারিয়ে পুরো সময়ের জন্য মডেলিং শুরু করতেই ঘুরল ভাগ্যের চাকা। ৭ হাজার আমেরিকান ডলারের নার্সের চাকরি হারিয়ে অ্যালি’র বর্তমান আয় আড়াই লক্ষ আমেরিকান ডলারেরও বেশি।

আমেরিকার বস্টনের ম্যাসাচুসেটসে একটি হাসপাতালে নার্সের কাজ করতেন অ্যালি। কাজের ফাঁকে ফাঁকেই চলত নেটমাধ্যমে মডেলিং। প্রবল যৌন আবেদনময়ী অ্যালি’র দেহ বিভঙ্গের সেই ছবি দেখতে মোবাইল স্ক্রিনে হামলে পড়তেন উৎসুক নেটাগরিকরা। অল্প বিস্তর বাড়তি আয়ও হচ্ছিল। কিন্তু বিধি বাম!

সহকর্মীদের কেউ ‘বস’-এর কানে তুলে দেন অ্যালির কীর্তির কথা। তার পর কিছু দিন চাকরি করেছিলেন বটে কিন্তু মন সায় দেয়নি। বহু দিনের পরিচিত সহকর্মীদের কেউ কেউ তাঁর সঙ্গে কাজ করতে বিড়ম্বনায় পড়ছিলেন, তা চোখ এড়ায়নি অ্যালির। অবশেষে জুন মাসে চাকরি ছাড়েন এবং পুরোদমে নেমে পড়েন নেটমাধ্যমে মডেলিংয়ে। আর তাতেই কেল্লা ফতে!

নার্সের চাকরি করে মাসে ৭ হাজার ডলার বেতন পেতেন অ্যালি। চাকরি হারিয়ে অকুল পাথারে, তখন আচমকা মাথায় আসে মডেলিংয়ের কথা। যেমন ভাবা, তেমন কাজ। ‘অনলি ফ্যানস’-এ অ্যাকাউন্ট খোলা মাত্র সুপারহিট। অগস্ট মাসে শুধুমাত্র নিজের বিভিন্ন পোজের ছবি থেকে অ্যালির আয় হয়েছে ১ লক্ষ ৭৫ হাজার ডলার! এহ বাহ্য, অ্যালির সাবস্ক্রাইবারের সংখ্যা ১২,২৫০। অর্থাৎ তাঁর মাসিক আয় আরও অনেক বেশি।

আয়ের বহর দেখে চোখ কপালে অ্যালি’রও। স্বামীকে বলছেন, ‘‘এত অর্থে কী হবে, বরং নার্সের পেশায় ফেরত যাই।’’ কিন্তু স্বামীর সায় নেই তাতে। বস্টন ছেড়ে দম্পতি নতুন ঘর বেঁধেছেন দক্ষিণ ফ্লোরি়ডায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

usa Nurse Sex Appeal Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE