Advertisement
১১ মে ২০২৪
imran khan

Pakistan: বেতন নেই ৩ মাস! স্কুলছুট সন্তানেরা, ইমরানকে নিশানা পাক দূতাবাস কর্মীদের

ইমরানের নেটমাধ্যম সংক্রান্ত বিষয় যিনি দেখাশোনা করেন, সেই আর্সলান খালিদের দাবি, সার্বিয়ার পাক দূতাবাসের টুইটার হ্যাক করা হয়েছিল।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৪:০১
Share: Save:

পাকিস্তানের আর্থিক সঙ্কট ঠিক কতটা গভীর, এ বার তার প্রমাণ দিলেন ইমরান খান সরকারের কর্মীরাই। সার্বিয়ার পাক দূতাবাসের সরকারি টুইটারে সেখানকার কর্মীরা জানিয়েছেন, গত ৩ মাস তাঁদের বেতন দেয়নি সরকার!

টুইট-বার্তা এবং ভিডিয়োর মাধ্যমে সরকারের কাছে বেতন দেওয়ার আর্জি জানিয়েছেন পাক দূতাবাসের কর্মীরা। পাশাপাশি, খোঁচা দিয়েছেন পাক প্রধানমন্ত্রী দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) ‘নয়া পাকিস্তান’ স্লোগানকেও।

প্রথম টুইটে লেখা হয়েছে, ‘মুল্যবৃদ্ধি সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছে। আমরা সরকারি কর্মীরা চুপ করে থাকব বলে পিটিআই-এর ইমরান খান আশা করেন। গত ৩ মাস ধরে বেতন না পেয়েও আপনার জন্য কাজ করছি। ফি দিতে না পারায় আমাদের সন্তানদের স্কুল থেকে বার করে দেওয়া হয়েছে। এটাই কি নয়া পাকিস্তান?’

অন্য একটি টুইটে এক পাক দূতাবাস কর্মীর লেখা, ‘দুঃখিত ইমরান খান, এ ছাড়া আমার সামনে কোনও পথ ছিল না।’ সঙ্গে রয়েছে, ইমরানের উদ্দেশে এক দূতাবাস কর্মীর ৫৫ সেকেন্ডের ভিডিয়ো বার্তাও।

সার্বিয়ার দূতাবাসের কর্মীদের ওই টুইট সম্পর্কে পাক বিদেশ দফতর কোনও প্রতিক্রিয়া জানায়নি। কিন্তু প্রধানমন্ত্রী ইমরানের নেটমাধ্যম সংক্রান্ত বিষয় দেখাশোনার দায়িত্বপ্রাপ্ত আর্সলান খালিদ বলেছেন, ‘‘আমরা বিদেশি সূত্রে খবর পেয়েছি আমাদের দূতাবাদের টুইটার হ্যাক করা হয়েছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE