Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Car Accident

ট্র্যাক্টরের চাকার তলায় পিষে গেল গাড়ি, তার পরেও বেঁচে গেলেন চালক! ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

১০ থেকে ১২ সেকেন্ড ট্র্যাক্টরটি নিজের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করলেও পরে রাস্তার উল্টো দিকে ট্র্যাক্টর নিয়ে এগিয়ে যান টাইলার। সেই সময় রাস্তার উল্টো দিক থেকে এগিয়ে আসছিল একটি হন্ডা গাড়ি।

রাস্তায় দুর্ঘটনার মুহূর্ত।

রাস্তায় দুর্ঘটনার মুহূর্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ০৮:৪৬
Share: Save:

১৯ বছরে সবে পা দিয়েছেন তরুণ। গাড়ি চালানোর অনুমতি পেয়ে ট্র্যাক্টর নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। কিন্তু মাদকের নেশায় ডুবে ছিলেন তিনি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উল্টো দিক থেকে আসা একটি হন্ডা গাড়িকে ধাক্কা মারেন তরুণ। ঘটনাটি ২০২২ সালের সেপ্টেম্বর মাসে ব্রিটেনের সাফল্ক এলাকায় ঘটে। ব্রিটেনের রয়্যাল এয়ার ফোর্সের (আরএএফ) মিল্ডেলনহল এয়ার বেসের কাছে এই ঘটনাটি ঘটে। ১৯ বছর বয়সি চালকের নাম টাইলার সোয়ারবাই। মঙ্গলবার টাইলারের বিরুদ্ধে কঠিন শাস্তির নির্দেশ দেয় ক্যারলিসল ম্যাজিস্ট্রেট আদালত। দু’মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয় টাইলারকে। আদালতের তরফে জানানো হয়, কাজ শুরু করার পর প্রথম ৬০ ঘণ্টা বিনা পারিশ্রমিকে কাজ করতে হবে টাইলারকে।

বিবিসি-র প্রতিবেদন সূত্রে জানা যায়, মাদক খেয়ে রাস্তায় ট্র্যাক্টর চালাচ্ছিলেন টাইলার। মাঝেমধ্যেই রাস্তার উল্টো দিকে গাড়ির চাকা এগিয়ে দিলেও পরে তা সোজা করে ফেলছিলেন টাইলার। ১০ থেকে ১২ সেকেন্ড ট্র্যাক্টরটি নিজের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করলেও পরে রাস্তার উল্টো দিকেই ট্র্যাক্টর নিয়ে এগিয়ে যান টাইলার। সেই সময় রাস্তার উল্টো দিক থেকে এগিয়ে আসছিল একটি হন্ডা গাড়ি। ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে এগিয়ে আসছে দেখে নিজের গাড়ি থামিয়ে দেন হন্ডা গাড়িটির চালক। গাড়িটি চালাচ্ছিলেন আরএএফ-এর এক কর্মী।

বিপদের আশঙ্কা দেখে গাড়ি থেকে নামার চেষ্টা করতে থাকেন তিনি। মুহূর্তের মধ্যে টাইলারের ট্র্যাক্টর ধাক্কা মারে গাড়িটিকে। হন্ডা গাড়ির ছাদের উপর উঠে যায় ট্র্যাক্টরের চাকা। চাকার তলায় পিষে ভেঙেচুরে যায় গাড়িটি। ঘটনাস্থলে উপস্থিত সকলে ভেবেছিলেন, গাড়ির চালক মারা গিয়েছেন। কিন্তু কয়েক সেকেন্ড পর দেখা যায়, গাড়ির ভিতর থেকে কোনও রকমে বেরিয়ে আসছেন এক ব্যক্তি। তিনি টাইলার নন, তিনি আসলে হন্ডা গাড়ির চালক। যে ভাবে দুর্ঘটনাটি ঘটেছিল, সেখান থেকে প্রাণ বাঁচিয়ে ফিরে আসা আশ্চর্যজনক। সিসিটিভি ফুটেজে দুর্ঘটনার সম্পূর্ণ ভিডিয়োটি ধরা পড়ে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে গাড়ির চালককে বেরিয়ে আসতে দেখে অবাক হয়ে যান নেটাগরিকেরাও। এই ঘটনাটিকে ‘অলৌকিক’ বলেও উল্লেখ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Tractor RAF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE