Advertisement
২০ এপ্রিল ২০২৪
Padma Bridge

Padma Bridge: পদ্মা সেতুতে আটকানো হল কলকাতা থেকে যাওয়া বাস! ব্যাগ থেকে বেরোল...

সূত্রের খবর, বুধবার গভীর রাতে পদ্মা সেতুর নাওডোবা টোল প্লাজার সামনে আটকানো হয় কলকাতা থেকে যাওয়া একটি বাসকে। আটক হন এক প্রৌঢ়।

পদ্মা সেতুতে আটকানো হল কলকাতা থেকে যাওয়া বাসকে।

পদ্মা সেতুতে আটকানো হল কলকাতা থেকে যাওয়া বাসকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১১:৪৮
Share: Save:

কলকাতা থেকে ঢাকাগামী একটি বাসকে আটকানো হল পদ্মা সেতুতে। প্রত্নবস্তু পাচারের অভিযোগে টোলপ্লাজায় আটক করা হল এক ব্যক্তিকে। ‘প্রথম আলো’-র প্রতিবেদনে দাবি, অভিযুক্তের নাম জসিমউদ্দিন। তাঁর কাছ থেকে প্রাচীন মূর্তি-সহ বেশ কিছু প্রত্নবস্তু বাজেয়াপ্ত করা হয়েছে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, বুধবার গভীর রাতে পদ্মা সেতুর নাওডোবা টোল প্লাজার সামনে আটকানো হয় কলকাতা থেকে যাওয়া একটি বাসকে। ওই বাসের যাত্রী ছিলেন ভোলার চারফ্যাশন এলাকার বাসিন্দা জসিমউদ্দিন।

পুলিশের দাবি, কলকাতা থেকে প্রাচীন কিছু জিনিসপত্র নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। অভিযুক্তের কাছ থেকে পাওয়া যায় অন্তত একশো বছরের পুরনো বহুমূল্যের সিংহ মূর্তি-সহ বেশ কিছু জিনিস। কিন্তু ওই জিনিসগুলোর কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি জসিমউদ্দিন। এর পর ওই জিনিসগুলি বাজেয়াপ্ত করা হয়। জসিমউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Padma Bridge Padma River detain Seized police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE