Advertisement
০৬ মে ২০২৪
pakistan

Pakistan Man Kills Wife: টিকটকে প্রাক্তন স্ত্রীর ভিডিয়ো! ৭০০ কিমি গাড়ি চালিয়ে এসে খুন করে আত্মঘাতী পাক যুবক

সানিয়া নিয়মিত টিকটক করার পাশাপাশি এক জন পেশাদার চিত্রগ্রাহকও ছিলেন। গত বছরই রাহিল আহমদ নামে এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর বিয়ে হয়।

সানিয়া খান।

সানিয়া খান। সংগৃহীত।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১২:০৪
Share: Save:

প্রাক্তন স্ত্রীর টিকটক ভিডিয়ো দেখে মেনে নিতে পারেননি রক্ষণশীল স্বামী। তাই ৭০০ কিলোমিটার গাড়ি চালিয়ে এসে তাঁকে গুলি করে খুন করলেন আমেরিকার বাসিন্দা এক পাকিস্তানি ব্যক্তি। এর পর আত্মঘাতী হন রাহিল আহমদ নামে ওই ব্যক্তি। মৃতার নাম সানিয়া খান (২৯)।

‘শিকাগো সান টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি গত সপ্তাহে আমেরিকার লিওনিসে ঘটেছে। রাহিল যখন সানিয়ার বাড়িতে উপস্থিত হন, তখন সানিয়ার বাড়ির কাছেই পুলিশ ছিল। হঠাৎই ঘরের ভিতর থেকে দু’টি গুলির শব্দ শুনতে পায় পুলিশ। প্রথমে সানিয়াকে লক্ষ্য করে গুলি চালান রাহিল। এর পর অন্য ঘরে গিয়ে একই পিস্তলের গুলিতে আত্মঘাতী হন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সানিয়া নিয়মিত টিকটক করার পাশাপাশি এক জন পেশাদার চিত্রগ্রাহকও ছিলেন। গত বছরই রাহিল আহমদ নামে ওই ব্যবসায়ীর সঙ্গে তাঁর বিয়ে হয়। তবে তাঁদের বিয়ে এক বছরও টেকেনি। এই বছরের মে মাসে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পর থেকেই প্রাক্তন স্ত্রীর উপর ক্ষোভ জমতে থাকে রাহিলের। স্ত্রী কেতাদুরস্ত জামাকাপড় পরে, টিকটক করে— এ সবই না-পসন্দ ছিল রাহিলের। আর তাই অনেক দিন ধরেই সানিয়াকে খুনের ছক কষছিলেন তিনি। এক বার সানিয়ার উপর গুলিও চালিয়েছিলেন রাহিল। তবে সেই বার তিনি সফল হননি। সাহিলের ধারণা ছিল যে, সানিয়া আধুনিক ভাবে জীবনযাপন করার জন্যই তাঁদের বিচ্ছেদ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan man kill Wife america
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE