Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Pakistan International Airlines: কাজ করার সময়সীমা শেষ, মাঝপথে জরুরি অবতরণের পর বললেন চালক, ধুন্ধুমার বিমানবন্দরে

আবহাওয়ার পরিস্থিতি ঠিক হলে ওই বিমান চালক, বিমানটি চালাতে অস্বীকার করেন। তিনি দাবি করেন যে, তাঁর দৈনিক কাজ করার সময়সীমা শেষ হয়ে গিয়েছে।

সংবাদ সংস্থা
দুবাই ২১ জানুয়ারি ২০২২ ১৭:১৯
Save
Something isn't right! Please refresh.


ফাইল চিত্র ।

Popup Close

কাজ করার নির্ধারিত সময় শেষ হয়ে গিয়েছে। তাই মাঝপথে জরুরি অবতরণের পরে বিমান চালাতে অস্বীকার করলেন বিমান চালক। এই শুনে রেগে লাল যাত্রীরাও। আর তা নিয়েই ধুন্ধুমার বিমানবন্দরে। নেটমাধ্যমে এই ঘটনা ইতিমধ্যেই হাসির রোল তুলেছে।

সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী, রবিবার দিন পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স (পিআইএ)- এর ‘পিকে-৯৭৫৪’ নামক একটি বিমান রিয়াধ থেকে ওড়া শুরু করেছিল। ইসলামাবাদে অবতরণ করার কথা ছিল এই বিমানের। তবে খারাপ আবহাওয়ার কারণে বিমান চালক এই বিমানটি সৌদি আরবের দাম্মামে অবতরণ করাতে বাধ্য হন।

আবহাওয়ার পরিস্থিতি ঠিক হলে ওই বিমান চালক, বিমানটি চালাতে অস্বীকার করেন। তিনি দাবি করেন যে, তাঁর দৈনিক কাজ করার সময়সীমা শেষ হয়ে গিয়েছে। অন্যদিকে, বিমানের যাত্রীরাও বিমান থেকে নামতে অস্বীকার করেন এবং তাঁদের যাত্রাপথে বিলম্ব হওয়ার কারণে প্রতিবাদ শুরু করেন। পরিস্থিতি ক্রমশই হাতের বাইরে চলে গেলে তা নিয়ন্ত্রণে আনতে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের ডাকা হয়।

Advertisement

অবশেষে কর্তৃপক্ষের তরফ থেকে আটকে পড়া যাত্রীদের একটি হোটেলে থাকার ব্যবস্থা করা হয়।

এই প্রসঙ্গে পিআইএ-এর একজন মুখপাত্র বলেন, ‘‘একজন বিমান চালকের বিশ্রামের প্রয়োজন। কারণ এটি বিমানের নিরাপত্তার জন্য প্রয়োজনীয়। সমস্ত যাত্রীরা ইসলামাবাদ বিমানবন্দরে রাত ১১ টায় পৌঁছাবেন। ততক্ষণ পর্যন্ত তাঁদের হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে।’’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement