Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Viral

Viral: লন্ডনে ক্যাফে খুলতে চলেছেন পাকিস্তানের সেই ভাইরাল চাওয়ালা

সাধারণ চা বিক্রেতা থেকে তিনি রাতারাতি হয়ে গেলেন ‘আরশাদ খান চাওয়ালা’। নেটাগরিকদের ভালবাসায় বছর ঘুরতেই তিনি সেলিব্রিটি।

‘আরশাদ খান চাওয়ালা’।

‘আরশাদ খান চাওয়ালা’। ছবি ফেসবুক থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ইসলামাবাদ শেষ আপডেট: ২২ মে ২০২১ ১১:১২
Share: Save:

বছর দু’য়েক আগের কথা। এক সাধারণ চা বিক্রেতার চোখের জাদুতে মুগ্ধ হয়েছিল নেটদুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। একেবারে সাধারণ চা বিক্রেতা থেকে তিনি রাতারাতি হয়ে গেলেন ‘আরশাদ খান চাওয়ালা’। নেটাগরিকদের ভালবাসায় বছর ঘুরতেই তিনি সেলিব্রিটি।

এর পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। সাধারণ চা বিক্রেতা আরশাদ এখন ইসলামাবাদে ঝাঁ চকচকে রেস্তরাঁর মালিক। দেশ ছাড়িয়ে তাঁর চায়ের জাদু নিয়ে এ বার লন্ডনেও ক্যাফে খুলতে চলেছেন আরশাদ খান চাওয়ালা।

উপমহাদেশে তো বটেই সারা বিশ্বে চা অন্যতম জনপ্রিয় পানীয়। ২১ মে দিনটিকে পালন করা হয় ‘আন্তর্জাতিক চা দিবস’ হিসাবে। এই দিনেই আরশাদ জানিয়েছেন, এ বছরই লন্ডনে একটি চা ক্যাফে খুলবেন তিনি।

২৩ বছরের আরশাদের বাড়ি ইসলামাবাদে। যদিও তিনি নিজের পরিচয় দেন ‘আরশাদ খান চাওয়ালা’ হিসাবেই। লন্ডনে চায়ের ক্যাফে খোলার খবর নিজেই জানিয়েছেন ফেসবুকে। লিখেছেন, ‘লাগাতার প্রচেষ্টা এনে দিতে পারে শক্তি এবং উন্নতি। কাফে চাওয়ালা এ বছরের শেষে লন্ডনে প্রথম আউটলেট খুলতে চলেছে’।

ইতিমধ্যেই ইসলামাবাদে তিনি খুলেছেন ক্যাফে। তার নাম দিয়েছেন ‘কাফে চাওয়ালা’। সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘অনেকেই আমাকে বলেছেন দোকানের নাম পরিবর্তন করে আমার নিজের নামে রাখার জন্য। কিন্তু আমি তা চাই না।’’ ইসলামাবাদের তাঁর কাফেতে ১৫-১২টি ডিশ রোজ তৈরি হয় বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Islamabad Chaiwala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE