Advertisement
২০ এপ্রিল ২০২৪
Wedding

Bizarre: খেলা দেখবেন বলে ছেলের বিয়েতেই এলেন না মা, বাবা!

আপনার নিমন্ত্রণ পেয়ে সকলেই উপস্থিত। শুধু এলেন না বাবা-মা! তা হলে আপনার কেমন লাগবে?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১১:৪৫
Share: Save:

আপনি বিয়ে করছেন। আপনার নিমন্ত্রণ পেয়ে সকলেই উপস্থিত। শুধু এলেন না বাবা-মা! তা হলে আপনার কেমন লাগবে? সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে এক যুবকের সঙ্গে।

নেটমাধ্যমে এক যুবতী সম্প্রতি শেয়ার করেছেন এই ঘটনার কথা। তার পর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা। ওই যুবতী কনের বোন। তাঁর দাবি, খেলা দেখার জন্য তাঁর বোনের বিয়েতে উপস্থিত থাকতে পারেননি পাত্রের বাবা-মা।

ওই যুবতী রেডিটে লিখেছেন, ‘সপ্তাহ দুয়েক আগে আমার বোনের বিয়ে ছিল। অনেক আগেই ঠিক হয়েছিল সেই বিয়ে। কিন্তু আগে থেকেই বরের বাবা-মা জানিয়ে রেখেছিলেন তাঁরা বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। কারণ বিয়ের সময় চলবে একটি প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা দেখার জন্যই থাকতে পারবেন না তাঁরা। দু’সপ্তাহ ধরে চলা প্রতিযোগিতার জন্য নিজের ছেলের বিয়ের দিন আসেননি তাঁরা।’ ওই যুবতী আরও জানিয়েছেন, বিয়েতে ফুলের ব্যবস্থাপনা করার কথা ছিল বরের মা-বাবার। কিন্তু তাঁরা উপস্থিত থাকবেন না বলে সেই দায়িত্বও নেননি।

ওই পোস্ট নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে। খেলা দেখার জন্য ছেলের বিয়েতে না থাকায় বরের বাবা-মাকে কাঠগড়ায় তুলেছেন অনেকে। তবে কোথায় এই ঘটনা ঘটেছে সে ব্যাপারে কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding bizarre Parent Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE