Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizzare

নাতি ছেলেরই সন্তান তো! জানতে গোপনে ডিএনএ পরীক্ষা করালেন ঠাকুমা

নেটমাধ্যমে একটি পোস্ট করে এই পুরো ঘটনার কথা জানিয়েছেন আমেরিকার এক বাসিন্দা।

গ্রাফিক: সনৎ সিংহ

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:২০
Share: Save:

ছেলের বান্ধবীকে শুরু থেকেই অপছন্দ করতেন। তবে নাতি হওয়ার পর সব মেনে নিয়েছিলেন। কিন্তু মন থেকে সন্দেহ যায়নি। তাঁরা ভাবতেন, বৌমার গর্ভে যে সন্তানের জন্ম হয়েছে তা ছেলের নয়, অন্য কারও। তাই লুকিয়ে নাতির ডিএনএ পরীক্ষা করান। কিন্তু এক দিন কথায় কথায় সেই বিষয়টি প্রকাশ্যে আসে ছেলের সামনেই। মা-বাবাকে এই কাজের জন্য বাড়ি থেকে বার করে দেন ছেলে। স্ত্রীর উপর সন্দেহর ‘অত্যাচার’ বাড়ুক, এমনটা চাননি বলেই সে দিন এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন, লিখেছেন ওই ব্যক্তি।

নেটমাধ্যমে একটি পোস্ট করে এই পুরো ঘটনার কথা জানিয়েছেন আমেরিকার এক বাসিন্দা। নিজের নাম না বললেও তিনি জানিয়েছেন, তাঁর স্ত্রীর নাম সনিয়া। প্রাথমিক ভাবে সনিয়াকে নিয়ে তাঁর মা-বাবার আপত্তি থাকলেও শেষে যখন তাঁদের সন্তান গ্যারেথ জন্ম নেয়, তখন থেকেই সম্পর্ক ঠিক হতে থাকে। নাতির সঙ্গে দেখা করতে এক দিন ছেলের বাড়িতে আসেন মা-বাবা। তার মধ্যেই এক দিন মায়ের কথা শুনে ফেলেন ওই ব্যক্তি। তিনি শুনতে পান, মা-বাবার মধ্যে কথা হচ্ছে, ‘‘আমরা খুব খুশি। এক বার ডিএনএ পরীক্ষার ফল আসুক, নিশ্চিত হই ও আমাদের বংশের সন্তান, তা হলেই হবে।’’

কথা শুনে সরাসরি মা-কে প্রশ্ন করেন ওই ব্যক্তি। তখন তিনি বলেন, বৌমাকে বিশ্বাস হয় না তাঁদের। সেই কারণেই নাতির ডিএনএ পরীক্ষা করাচ্ছেন। এর পরে রেগে গিয়ে মা-বাবাকে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন তিনি। এটাও জানিয়ে দেন, আর যেন কোনও দিন নাতির সামনে না আসনে তাঁরা। পোস্টে ওই ব্যক্তি লিখেছেন, কী ভাবে এই ব্যবহারে কার্যত ভেঙে পড়েছিলেন তাঁর স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare child DNA Testing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE