Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pakistan

মাঝ আকাশে পোশাক খুললেন যুবক, জানলায় লাথি মেরে গুণ্ডামির চেষ্টা! দুবাইগামী বিমানে হইচই

গত ১৪ সেপ্টেম্বর পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান (পিকে-২৮৩) পেশোয়ার থেকে দুবাই যাচ্ছিল। সেখানেই আচমকা অদ্ভুত আচরণ করতে শুরু করেন ওই যুবক। অভিযোগ, তিনি মাঝ-আকাশে পোশাক খুলে ফেলেন।

বিমানে বিশৃঙ্খলা।

বিমানে বিশৃঙ্খলা। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

পাকিস্তানের বিমানে মাঝ-আকাশে অবাঞ্ছিত আচরণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিমানের মধ্যে তিনি পোশাক খুলে ফেলেন বলে অভিযোগ। লাথিও মারেন জানলায়। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

জানা গিয়েছে, গত ১৪ সেপ্টেম্বর পাকিস্তান এয়ারলাইন্সের একটি বিমান (পিকে-২৮৩) পেশোয়ার থেকে দুবাই যাচ্ছিল। সেখানেই আচমকা অদ্ভুত আচরণ করতে শুরু করেন ওই যুবক। অভিযোগ, তিনি মাঝ-আকাশে পোশাক খুলে ফেলেন। হঠাৎ বিমানের আসনের উপর উঠে জানলায় লাথি মারতে শুরু করেন। বাধা দিলে বিমানকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই যুবক। তাঁর বিরুদ্ধে সহযাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগও রয়েছে।

ওই যাত্রীকে ইতিমধ্যে ব্ল্যাকলিস্ট বা বাতিলের তালিকার অন্তর্ভুক্ত করেছে পাকিস্তান এয়ারলাইন্স। সংবাদমাধ্যম সূত্রে খবর, মাঝ-আকাশে যুবককে সামলানোর জন্য আসনের সঙ্গে তাঁকে বেঁধে রাখা হয়। নিরাপত্তা চেয়ে মাঝ-আকাশেই চালক দুবাই বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করেছিলেন। দুবাইতে নামার পর বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হেফাজতে তুলে দেওয়া হয় তাঁকে।

ভিডিয়োয় দেখা গিয়েছে, শার্ট খুলে শুধু গেঞ্জি আর প্যান্ট পরে বিমানের মাঝে দাঁড়িয়ে আছেন যুবক। বিমানকর্মীরা তাঁর সঙ্গে কথা বলছেন। কথা বলতে বলতেই হঠাৎ সিটের উপর দাঁড়িয়ে পড়েন যুবক। বিমানের জানলায় লাথি মারেন বেশ কয়েক বার। তাঁকে বিমানের মেঝেতে শুয়ে পড়তেও দেখা গিয়েছে। নেটমাধ্যমে যুবকের কীর্তি ভাইরাল হয়েছে। তবে কেন তিনি বিমানের মধ্যে এমন আচরণ করছিলেন, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Dubai Airplane Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE