Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ghost

Ghost: ক্যামেরায় ধরা পড়ল ‘ভূত’! দাবি ঘিরে শোরগোল

ওই দলের ম্যানেজিং ডিরেক্টর র‌্যাচেল পার্সনস বলেন, “এর আগেও বহু ভূতের ছবি ক্যামেরাবন্দি করেছি। কিন্তু লিঙ্কনশায়ারের এই ভূতের ছবি অসাধারণ।”

এই ছবি ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে।

এই ছবি ঘিরেই শোরগোল পড়ে গিয়েছে।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪০
Share: Save:

ভূতে বিশ্বাস করেন? এই প্রশ্নটা করলে কেউ বলবেন হ্যাঁ, আবার অনেকেই বলবেন, না। তবে ‘ভূত’ নিয়ে চর্চা অজ পাড়াগাঁ থেকে অত্যাধুনিক শহর এবং প্রগতিশীল সমাজেও হয়। এমনকি ‘ভূত’ ধরার জন্য বিভিন্ন জায়গায় ‘ভূত শিকারি’দেরও অভাব নেই।

তেমনই লন্ডনের এক দল ‘ভূত শিকারি’ সম্প্রতি দাবি করেছেন, লাইভস্ট্রিম করার সময় লিঙ্কনশায়ারের একটি ভূত ক্যামেরায় ধরা পড়েছে। সেই ছবি তাঁরা প্রকাশ্যেও এনেছেন। যা নিয়ে নেটমাধ্যমে শোরগোল পড়ে গিয়েছে।

রেটফোর্ড গোস্ট হান্টার্স নামে ওই দলটি সম্প্রতি লিঙ্কনশায়ারের মেথেরিংহ্যাম ঘাঁটিতে গিয়েছিল। ওই জায়গাটি ক্যাথরিন বাইস্টক নামে এক খ্যাতনামী ব্যক্তির ছিল। সেখানেই নাকি ক্যাথরিনের ‘ভূত’ দেখতে পেয়েছে তারা। ওই দলের ম্যানেজিং ডিরেক্টর র‌্যাচেল পার্সনস বলেন, “এর আগেও বহু ভূতের ছবি ক্যামেরাবন্দি করেছি। কিন্তু লিঙ্কনশায়ারের এই ভূতের ছবি অসাধারণ। গাড়ির সামনে হঠাৎ করে এসে পড়েছিল।’’

র‌্যাচেলের দাবি, বাইরে তখন হাড় কাঁপানো ঠান্ডা। গাড়ি করে তাঁরা ওই জায়গায় পৌঁছন। তাঁর কথায়, “গাড়ির কাচ নামিয়ে বলি, ‘যদি তুমি ক্যাথরিন হও, তা হলে দেখা দাও।’ হঠাৎই গাড়ির সামনে একটা অবয়ব হাজির হয়। আর সঙ্গে সঙ্গেই আমাদের হাতে থাকা ফ্ল্যাশলাইটটি নিভে যায়। তার পরই গাড়ির ঠিক পাশেই ক্যাথরিনের উপস্থিতি অনুভব করতে পেরেছিলাম আমরা।” হয়তো এটা অনেকেই বিশ্বাস করবেন না বলেও দাবি করেন র‌্যাচেল। কিন্তু সে দিন তাঁরা ক্যাথরিনের উপস্থিতি ভাল ভাবেই টের পেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ghost Camera picture UK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE