Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pig Attack

জবাইয়ের সময় জ্ঞান ফিরল শুয়োরের, লাফ মেরে খুন করল কসাইকেই!

কসাইকে লক্ষ্য করে শুয়োরটি লাফ মারতেই তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গে হাতে থাকা ধারালো ছুরিটি কসাইয়ের শরীরে গেঁথে যায়।

Pig killed butcher

শুয়োরের হামলায় মৃত্যু। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০২
Share: Save:

জবাই করার জন্য নিয়ে আসা শুয়োরের হামলায় মৃত্যু হল কষাইয়ের। ঘটনাটি ঘটেছে হংকংয়ে।

পুলিশ সূত্রে খবর, একটি পূর্ণবয়স্ক শুয়োরকে বৈদ্যুতিক স্টান বন্দুক দিয়ে অজ্ঞান করেছিলেন কসাই। তার পর সেটিকে জবাইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। চপার নিয়ে সবেমাত্র শুয়োরটিকে জবাই করতে গিয়েছেন, সেই সময় জ্ঞান ফিরে আসে সেটির। কসাইকে লক্ষ্য করে শুয়োরটি লাফ মারতেই তিনি পড়ে যান। সঙ্গে সঙ্গে হাতে থাকা ধারালো ছুরিটি কসাইয়ের শরীরে গেঁথে যায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সিএনএন-এর প্রতিবেদন অনুযায়ী, মেনল্যান্ড চায়না লাগোয়া হংকংয়ের উত্তর প্রান্তের একটি কসাইখানায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, কসাইয়ের সঙ্গীরা তাঁকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। হাতে থাকা ছুরিটি শরীরে গেঁথে গিয়েছিল। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয় কসাইয়ের।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, শুয়োরের হামলায় মৃত্যু হয়েছে কসাইয়ের। তবে অন্য কোনও কারণে মৃত্যু হয়েছে কি না তা-ও খতিয়ে দেখা হবে। সমীক্ষা বলছে, গৃহপালিত শুয়োররা স্বভাবে শান্ত হয়। কিন্তু খেপে গেলে আক্রমণাত্মক হয়ে উঠতে পারে। এমনকি মানুষের উপর হামলাও চালাতে পারে। এ ক্ষেত্রে তেমন ঘটনা ঘটেছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pig Attack Death Hong Kong
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE