Advertisement
১০ মে ২০২৪
Accident

পথের বলি ৩০, আহত ১৫ জন, পাকিস্তানের পাহাড়ি রাস্তায় বাস, গাড়ি সংর্ঘষে বাড়ছে মৃত্যু

গিলগিট থেকে রাওয়ালপিন্ডি যাওয়ার পথে একটি যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি গাড়িতে। তার পর দু’টি গাড়ি গিয়ে পড়ে খাদে। ঘটনাস্থলেই ৩০ জনের মৃত্যু হয়।

পাকিস্তানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসের ধাক্কা গাড়িতে।

পাকিস্তানে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসের ধাক্কা গাড়িতে। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৫
Share: Save:

পাকিস্তানে পথ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৩০। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি আরও ১৫ জন। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের কোহিস্তানের কারাকোরাম হাইওয়ের উপর। পাকিস্তানের সংবাদমাধ্যম জিয়ো নিউজের প্রতিবেদনে দাবি করা হয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবোঝাই বাস ধাক্কা মারে একটি গাড়িতে। তার পর বাস ও গাড়িটি গিয়ে পড়ে খাদে।

গিলগিট থেকে যাত্রী নিয়ে রাওয়ালপিন্ডি যাচ্ছিল বাসটি। গাড়িটি আসছিল উল্টো দিক থেকে। শিতিয়াল এলাকায় দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। তার পর দু’টি গাড়িই গিয়ে পড়ে রাস্তার পাশে খাদে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে পুলিশ ও অন্যান্যরা। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। উদ্ধার করা হয় মৃতদেহ। যদিও অন্ধকার নেমে যাওয়ায় উদ্ধারকারী দলকে কাজ করতে বাধার মুখে পড়তে হয়েছিল।

পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভি ঘটনায় শোকপ্রকাশ করেছেন। মৃতদের পরিজনদের পাশে দাঁড়ানোর কথাও জানিয়েছেন তিনি। পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এবং গিলগিট বাল্টিস্তানের মুখ্যমন্ত্রী খালিদ খুরশেদও ঘটনায় শোক ব্যক্ত করেছেন।

পাকিস্তানের পাহাড়ি পথে দুর্ঘটনা নতুন কোনও ব্যাপার নয়। এ বছরেরই ২৯ জানুয়ারি বালোচিস্তানের লাসবেলা জেলায় বাস দুর্ঘটনায় মৃত্যু হয় ৪১ জনের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার দুর্ঘটনার খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Gilgit-Baltistan Khyber Pakhtunkhwa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE