Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Rage

গাড়ি নিয়ে রেষারেষি, একটির উপর চড়ল অন্যটি, তার পরই ছুরি নিয়ে হামলা

নিউজ ডট কম ডট এইউ-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি অস্ট্রেলিয়ার মেলবোর্নের। গত ২৭ জুন স্থানীয় সময় বিকেল ৪টে নাগাদ মেলবোর্নের একটি হাইওয়েতে এমনই রেষারেষির ঘটনা ঘটেছিল।

car

গাড়ি নিয়ে রেষারেষি। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মেলবোর্ন শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৩:৩০
Share: Save:

ব্যস্ত হাইওয়ে ধরে দুরন্ত ছুটছে দু’টি গাড়ি। একটি আর একটিকে ওভারটেক করার চেষ্টা করছে, কিন্তু সামনের গাড়িটি কিছুতেই জায়গা ছাড়ছে না। আবারও ওভারটেকের চেষ্টা, আবার দুরন্ত গতিতে গাড়ি ছোটানো। এ ভাবে দু’টি গাড়ির মধ্যে বেশ কিছু ক্ষণ ধরে কেষারেষি চলতে থাকল। তার পর আচমকাই পিছনের গাড়ির চালক সামনে থাকা গাড়িটিকে ধাক্কা মারতেই তাঁর গাড়িটি অন্যটির উপর চড়ে গেল। ঠিক যেন হলিউড ছবির কোনও দৃশ্য!

সম্প্রতি এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। নিউজ ডট কম ডট এইউ-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি অস্ট্রেলিয়ার মেলবোর্নের। গত ২৭ জুন স্থানীয় সময় বিকেল ৪টে নাগাদ মেলবোর্নের একটি হাইওয়েতে এমনই রেষারেষির ঘটনা ঘটেছিল। ভিক্টোরিয়াগামী দু’টি গাড়ির মধ্যে রেষারেষির সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিক্টোরিয়া পুলিশ সূত্রে খবর, বছর পঞ্চাশের এক ব্যক্তি বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন। পিছনে থাকা একটি গাড়িকে কিছুতেই জায়গা দিচ্ছিলেন না। বেশ কিছু পথ এ ভাবেই দু’টি গাড়ির মধ্যে রেষারেষি চলে। তার পর পিছনে থাকা গাড়ির চালক ওই ব্যক্তিকে ‘শিক্ষা’ দিতে তাঁর গাড়িতে প্রথমে ধাক্কা মারেন। তার পর নিজের গাড়িটিকে ওই ব্যক্তির গাড়ির ছাদে তুলে দেন। তার পরই সেই গাড়িটি পাল্টি খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এর পরই দুই চালকের মধ্যে হাতাহাতি হয়। বছর পঞ্চাশের গাড়িচালক পিছনে থাকা গাড়িচালককে ছুরি নিয়ে হামলা করেন বলে অভিযোগ। এই ঘটনায় দুই চালককেই গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Rage Melbourne
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE