×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

লাইভ নিউজ শো-তে কুকুর! কী করলেন অ্যাঙ্কর?

সংবাদ সংস্থা
২৪ মে ২০১৭ ১২:৪২
লাইভ শো-তেই ঢুকে পড়ল কুকুর। ছবি: ইউটিউবের সৌজন্যে

লাইভ শো-তেই ঢুকে পড়ল কুকুর। ছবি: ইউটিউবের সৌজন্যে

গম্ভীর মুখে নিউজ ডেস্কে বসে রয়েছেন অ্যাঙ্কর। হলুদ ব্লেজার, হাল্কা মেক-আপে পরিমিত সাজ। শুরু হল লাইভ অনুষ্ঠান। খবর পড়া শুরুও করে দিয়েছিলেন অ্যাঙ্কর। হঠাৎই ছন্দপতন।

মস্কোয় একটি বাড়ি ভাঙা নিয়ে খবর পড়ছিলেন তিনি। হঠাৎই ডেস্কের নীচ থেকে অস্বাভাবিক আওয়াজ কানে আসে। নীচু হয়ে দেখতে গিয়ে চোখ কপালে ওঠে অ্যাঙ্করের। নিউজ রুমের ডেস্কের তলায় ওটা কী? দেখা গেল কালো রঙের বিশাল একটি ল্যাব্রাডর। কোনও ভাবে সকলের নজর এড়িয়ে ঢুকে পড়েছে সেটি। হঠাত্ এক লাফে সে উঠে পড়ে ডেস্কের উপর। তাকে দেখে ভয়ে সিঁটিয়ে যান অ্যাঙ্কর। ১৫ সেকেন্ড মতো নিউজ রুমের ভিতরেই ছিল সে। পুরো ঘটনাটিই ঘটেছে লাইভ ক্যামেরার সামনে। গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয় সেটি। ইতিমধ্যেই ৩৫ লক্ষ ভিউয়ার দেখে ফেলেছেন ভিডিওটি।

দেখুন সেই ভিডিও

Advertisement

আরও পড়ুন: কুমিরকে গিলে খেল পাইথন, দেখুন ভিডিও

কিছুদিন আগেই প্রায় এমনই একটি ঘটনা সামনে এসেছিল। সে ক্ষেত্রে হাতে পেন নিয়ে তা নড়াচাড়া করছিলেন সংবাদ পাঠিকা। আচমকাই শুরু হয়ে যায় লাইভ। হঠাৎ খেয়াল হয় ক্যামেরা চালু হয়ে গিয়েছে। আঁতকে উঠেছিলেন তিনি। সঙ্গে সঙ্গেই ফিরে এসেছিলেন পেশাদারিত্বে। শিরোনাম পড়ে গেলেন এক নাগাড়ে। সবার শেষে মুখে হাসিও টানলেন। কিন্তু ওই চমক ভাঙার মুহূর্তটিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিউয়ের দিক থেকে সেই ঘটনাকেও এ বার ছাপিয়ে গেল মস্কোর এই ল্যাব্রাডর কাণ্ড।

দেখুন সেই ভিডিও


Advertisement