Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tesla Car

নিয়ন্ত্রণ হারালেন টেসলা চালক, একের পর এক ধাক্কা, মৃত্যু ২ জনের, আহত বেশ কয়েক জন

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে সাদা রঙের টেসলা গাড়ি রাস্তার ধারে দাঁড় করানোর চেষ্টা করছিলেন চালক। হঠাৎই সেটি প্রচন্ড গতিতে চলতে শুরু করে।

নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা টেসলা গাড়ির। ছবি: টুইটার।

নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা টেসলা গাড়ির। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৮:৪৫
Share: Save:

পার্কিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন টেসলা গাড়ির চালক। একের পর গাড়িকে ধাক্কা মেরে সেটি এগিয়ে যায়। গাড়ির ধাক্কায় এক স্কুলপড়ুয়া-সহ দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েক জন। গ্লোবাল টাইমস-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি চিনের গুয়াংডোং প্রদেশের।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে সাদা রঙের টেসলা গাড়ি রাস্তার ধারে দাঁড় করানোর চেষ্টা করছিলেন চালক। হঠাৎই সেটি প্রচন্ড গতিতে চলতে শুরু করে। চালক নিয়ন্ত্রণ করার চেষ্টা করেও পারছিলেন না। বেশ কয়েক বার ধাক্কা মারতে মারতে বেঁচে গিয়েছিলেন। কিন্তু এক জায়গায় রাস্তার ধার দিয়ে আসা এক ব্যক্তিকে ধাক্কা মেরে বেরিয়ে যেতে দেখা যায় গাড়িটিকে। তার পর আরও একটি জায়গায় সেটি একটি ট্রাককে ধাক্কা মারে এবং রাস্তার পাশে থাকা দোকানে ঢুকে পড়ে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ ওই গাড়িচালককে গ্রেফতার করেছে। পুলিশের কাছে চালক দাবি করেছেন, গাড়ির ব্রেকে সমস্যা দেখা দিয়েছিল। যার জেরে গাড়ি নিয়ন্ত্রণে আনতে পারেননি। তবে চালক সত্যি কথা বলছেন কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না, তা খতিয়ে দেখা হবে বলে পুলিশ সূত্রে খবর।

টেসলা গাড়ির এমন হাল প্রকাশ্যে আসতেই ইলন মাস্ককে অনেকেই কটাক্ষ করতে শুরু করেছেন। কেউ কেউ বলেছেন, “মাস্ক এখন টুইটারে মজে। টেসলা যে তার গতি হারাতে চলেছে, এই ঘটনাই তার প্রমাণ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tesla Car Accident China
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE